বাজেটের পরিসংখ্যানে আরো মনোযোগী হওয়া প্রয়োজন

আগের সংবাদ

ফটোসাংবাদিকদের করোনা সুরক্ষা দিল আই ক্যান টেস্ট্র

পরের সংবাদ

এবার করোনার কবলে স্পিনার নাজমুল হাসান

প্রকাশিত: জুন ২০, ২০২০ , ৮:২৫ অপরাহ্ণ আপডেট: জুন ২০, ২০২০ , ৮:২৮ অপরাহ্ণ

বাংলাদেশে এখন প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। প্রতিদিন প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন বহু মানুষ। নাফিস ইকবাল এবং মাশরাফির পর এবার সেই তালিকায় নাম উঠেছে বাংলাদেশী জাতীয় ক্রিকেট দলের স্পিনার নাজমুল হাসান অপুর। বেশ কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন অপু। আর তাই করোনার পরীক্ষা করান তিনি। সেই পরীক্ষায় ধরা পরে করোনা ভাইরাস নিজের শরীরে বয়ে বেড়াচ্ছেন তিনি।

বাংলাদেশে যখন করোনার প্রকোপ শুরু হয় তখন থেকেই ত্রান বিতরণকাজে নিজেকে নিয়োজিত করেন অপু। নিজের এলাকাসহ বিভিন্ন জায়গায় নিজে উপস্থিত থেকে দরিদ্র মানুষকে সহায়তা করেন তিনি। তেমনই কিছুদিন আগে নরসিংদীতে গিয়েছিলেন ত্রান বিতরণের কাজে। আর নাজমুল হাসান অপু জানিয়েছেন নরসিংদী থেকে আসার পরই শরীর খারাপ অনুভব করেন তিনি। এরপর কয়েকদিন বাদে করোনা পরীক্ষা করান।

এদিকে গতকালই জানা যায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও সাবেক খেলোয়াড় নাফিস ইকবাল আইসোলেশনে রয়েছেন। আর এরপরই আসে অপুর করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়