×

জাতীয়

সিলেটে এক দিনেই ১৩ পুলিশ কর্মকর্তার বদলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০২০, ১০:৩২ এএম

সিলেটের পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ১৩ কর্মকর্তাকে একই দিনে বদলি ও নতুন করে পদায়ন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুন) রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই বদলির আদেশ দেওয়া হয়েছে। শুধু এই ১৩ জনই নন, সারা দেশের মোট ২১৫ এসপি পদমর্যাদার কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, জনস্বার্থে জারিকৃত এই আদেশ অবিলম্বে কার্যকর হবে।

প্রজ্ঞাপনে দেখা গেছে, সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপকমিশনার মো. জাবেদুর রহমানকে একই ইউনিটের উপকমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে। এসএমপির অতিরিক্ত উপকমিশনার রওশনুজ্জামান সিদ্দিকীকে শিল্পাঞ্চল পুলিশ ইউনিট সিলেট জোনের পুলিশ সুপার করা হয়েছে।

এসএমপির অতিরিক্ত উপকমিশনার সুজ্ঞান চাকমাকে একই ইউনিটের অপরাধ তদন্ত বিভাগ বা সিআইডি-এর পুলিশ সুপারের দায়িত্ব প্রদান করা হয়েছে। এসএমপির অতিরিক্ত কমিশনার বিভূতি ভূষন বানার্জীকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) উপকমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হককে মুন্সীগঞ্জ জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে। এসএমপির অতিরিক্ত উপকমিশনার জেদান আল মুসাকে সিলেটের রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে। এছাড়া সিলেটের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার বেগম ফাল্গুনী পুরকায়স্থকে একই সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) করা হয়েছে।

এদিকে, সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর আলম খানকে একই রেঞ্জের পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে। সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমানকে গাজিপুর মহানগরী পুলিশের উপকমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার আবদুল ওয়াহাবকে একই ইউনিটের উপকমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

এছাড়া মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার সারোয়ার আলমকে কক্সবাজারের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে। এসএমপির অতিরিক্ত উপকমিশনার নিকুলিন চাকমাকে সুনামগঞ্জের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার পদমর্যাদা) এবং ইমাম মোহাম্মদ শাদিদ জেলা পুলিশের অতিরক্ত পুলিশ সুপার থেকে সিলেট মহানগর পুলিশের উপকমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App