×

সারাদেশ

করোনা টেস্ট স্যাম্পল কালেকশন বুথ বসালেন কবির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুন ২০২০, ১০:৫২ পিএম

করোনা টেস্ট স্যাম্পল কালেকশন বুথ বসালেন কবির

করোনা টেস্ট স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন। ছবি: ভোরের কাগজ।

করোনা টেস্ট স্যাম্পল কালেকশন বুথ বসালেন কবির

একজনের স্যাম্পল নেয়া হচ্ছে। ছবি: ভোরের কাগজ।

করোনা ভাইরাস দুর্যোগ মোকাবিলায় রোগী ও স্বাস্থ্যকর্মীদের সুবিধা ও সংক্রমণ রোধে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন করা হয়েছে। আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবীর এ বুথটি উপহার দিয়েছেন। আজ বৃহস্পতিবার (১৮ জুন) স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল সাড়ে ১০টায় উপজেলা এ বুথের উদ্ধোধন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বুথের উদ্বোধন করেন গোলাম সারোয়ার কবির। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক এ্যাড. আবু সাইদ, ইছাপুরা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বাবু চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু, ইছাপুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি সুখন চৌধুরী, সাথী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সুব্রত দাস রনক প্রমুখ।

[caption id="attachment_226635" align="aligncenter" width="960"] একজনের স্যাম্পল নেয়া হচ্ছে। ছবি: ভোরের কাগজ।[/caption]

উদ্ধোধনী অনুৃষ্ঠানে গোলাম সারোয়ার কবির বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগের নেতাকর্মীরা করোনা দুর্যোগে কাজ করে যাচ্ছেন। সরকার সাধ্যমত চেষ্টা করছে এ সংকট কাটিয়ে তুলতে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বয়ং এসব কর্মকান্ড মনিটরিং করছেন। ইনশাল্লাহ অচিরেই আমরা এই দূর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হবো।

ডা. বদিউজ্জামান বলেন, আমরা যদি হেল্থ ওয়ার্কার প্রটেকশন দিতে না পারি, তাহলে স্বাস্থ্য বিভাগ ভেঙ্গে পরবে। আপনারা জানেন অনেক ডাক্তার ও নার্স আক্রান্ত হয়েছে। এ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও ১২ জন নার্স ও ৫ জন ডাক্তার সংক্রমিত হয়েছে। এখন অনেকেই সুস্থ্য হয়েছেন।

প্রতিদিন সকাল থেকে বিকেল পর্যন্ত প্রায় দুই শতাধিক মানুষ এখানে স্যাম্পল দিতে পারবেন বলে জানান গোলাম সারোয়ার কবির।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App