রাজধানীর ২৪ স্থানে বসবে কোরবানি পশুর হাট

আগের সংবাদ

বিশ্বকাপ নিয়ে মুখ খুললেন পিসিবি চেয়ারম্যান মানি

পরের সংবাদ

বাবা দিবস উপলক্ষ্যে “এক কেজি চাল “

প্রকাশিত: জুন ১৮, ২০২০ , ১:৩৭ অপরাহ্ণ আপডেট: জুন ১৮, ২০২০ , ১:৩৭ অপরাহ্ণ

আহমেদ সাব্বির রোমিওর পরিচালনায় আসন্ন বাবা দিবস উপলক্ষ্যে নির্মিত ” এক কেজি চাল ” স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন নবাগত চিত্রনায়িকা প্রিয়াংকা ইসলাম ও অভিনেতা আহমেদ সাজু। নির্মাতা জানান, ফেসবুক টাইমলাইন স্ট্যাটাস থেকে নেয়া একটি কাহিনীকে কেন্দ্র করে “এক কেজি চাল ” স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে। বর্তমানে করোনা পরিস্থিতিতে লকডাউনে থাকা একটি নিম্নবিত্ত পরিবারের অভাবের চিত্র স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। চলচ্চিত্রের একটি দৃশ্যে দেখা যাবে, প্রিয়াংকা তার বাবাকে ফোন করে চাল আনতে বলে। বাবা চাল আনলে তার মা ভাত রান্না করবে। তখন তারা পরিবার নিয়ে একবেলা খেতে পারবে।
পরবর্তীতে দেখা যায়, প্রিয়াংকার বাবা এক কেজি চাল নিয়ে বাসায় ফেরার পথে রাস্তায় হঠাৎ করেই হাঁপানির শ্বাসকষ্ট রোগে আক্রান্ত হয়ে মারা যায়। তিনি দীর্ঘদিন ধরেই হাঁপানি রোগে ভুগছিলেন। কিন্তু করোনার সন্দেহে কেউ তার বাবার লাশের কাছে আসে না।”
এটিতে আরো অভিনয় করেছেন আহমেদ সাজু , রোজিনা সুমি। তবে বাবার চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা নিজেই। আগামী ২১ জুন বাবা দিবসে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি এস নূর মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়