×

সারাদেশ

মাস্ক না পরায় জরিমানা খেলেন কৃষি কর্মকর্তাও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুন ২০২০, ০৫:৩৩ পিএম

মাস্ক না পরায় জরিমানা খেলেন কৃষি কর্মকর্তাও

অভিযান

যশোরের চৌগাছায় মাস্ক ব্যবহার না করায় এক উপ-সহকারী কৃষি কর্মকর্তাসহ ৫ ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের আদালত এই জরিমানা আদায় করেন। একইসাথে সচেতনতামূলকভাবে মাস্ক পরার জন্য প্রচারণা চালানো হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম বলেন,মঙ্গলবার বেলা ১১টা থেকে চৌগাছা শহরে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিহীন ব্যক্তিদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

তিনি জানান, ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাস্ক না থাকায় জরিমানা করা হয়। এদের মধ্যে ৫ জনের কাছ থেকে ২২শ টাকা জরিমানা আদায় করা হয়।

সচেতনতামূলক প্রচারণায় অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, এসিল্যান্ড নারায়ন চন্দ্র পাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার লাকি, চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজীব, চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, প্যানেল মেয়র শাহিনুর রহমান, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আতিয়ার রহমান, স্বেচ্ছাসেবী সংস্থা অগ্রযাত্রার সভাপতি হাসিবুর রহমান হাসিব, ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ প্রমুখ। সচেতনতামূলক প্রচারণার অংশ হিসেবে পৌরসভার পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App