×

খেলা

জয় পেল রিয়াল মাদ্রিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুন ২০২০, ১০:২৩ এএম

জয় পেল রিয়াল মাদ্রিদ

গোল করার পর রিয়াল মাদ্রিদের রামোসের উল্লাস

স্প্যানিশ লা লিগায় প্রায় তিন মাস পর মাঠে নেমে এইবারের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। রিয়াল ম্যাচটিতে তাদের করা তিনটি গোলের দেখাই পায় ম্যাচের প্রথমার্ধে। রিয়ালের হয়ে ৪ মিনিটের মাথায় গোল করেন টনি ক্রুস। এরপর ৩০ ও ৩৭ মিনিটের মাথায় যথাক্রমে গোল করেন অধিনায়ক সার্জিও রামোস ও মার্সেলো। প্রথমার্ধে রিয়ালের কাছে কোনো পাত্তাই পায়নি।

তবে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় দলটি। এমনভাবে ঘুরে দাঁড়ায় যে এবারের কাছে দ্বিতীয়ার্ধে কোনো পাত্তাই পায়নি রিয়াল। এমনকি দ্বিতীয়ার্ধে গোলরক্ষক করতোয়ার ভুলে একটি গোল হজম করে ফেলে তারা। তবে বলতে গেলে আবার এই করতোয়াই রিয়ালকে আরো গোল হজম করা থেকে বাঁচিয়েছেন। এবারের প্রায় নিশ্চিত ২টি গোল ঠেকিয়ে দেন তিনি।

রিয়ালের হয়ে কোচ হিসেবে নিজের ২০০ তম ম্যাচটির দ্বিতীয়ার্ধে পাঁচ খেলোয়াড়ের বদল ঘটান কোচ জিনেদিন জিদান। আর এই খেলোয়াড় বদল এর পরে মূলত ছন্নছাড়া হয়ে যায় রিয়ালের মাঠের পারফরম্যান্স। তাদের কপাল ভালো ম্যাচের প্রথমার্ধে তিনটি গোল তুলে নিতে পেরেছে। আর এর ফলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে সমর্থ হয়েছে তারা। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে নিজেদের দ্বিতীয় স্থানটা ধরে রাখতে সমর্থ হয়েছে লস ব্লানকোসরা।

এর আগে রিয়ালকে মায়োর্কাকে হারিয়ে ৫ পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষস্থান ধরে রেখেছিল বার্সেলোনা। তবে রিয়াল আজকের ম্যাচটিতে জয় তুলে নিয়ে আবার বার্সার চেয়ে পয়েন্ট ব্যবধান দুইয়ে নিয়ে এসেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App