×

রাজধানী

করোনা জয় করলেন আরো ৫৩ পুলিশ সদস্য

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুন ২০২০, ০৮:৪২ পিএম

করোনা ভাইরাসকে জয় করে প্রতিনিয়ত সুস্থ হয়ে উঠছেন পুলিশ সদস্যরা। করোনা আক্রান্ত ৫৩ জন পুলিশ সদস্য করোনামুক্ত হয়ে আজ সোমবার (১৫ জুন) বিকেলে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ছেড়েছেন।

করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণে অসুস্থ হয়ে ৫৩ জন পুলিশ সদস্য রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরপর দুইবার তাদের নমুনা পরীক্ষা করে কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাদেরকে করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন। হাসপাতাল কর্তৃপক্ষ করোনা জয়ী এ সকল পুলিশ সদস্যকে ফুল দিয়ে বিদায় জানান।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর প্রত্যক্ষ তত্ত্বাবধান ও নির্দেশনায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসায় সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ছাড়াও রাজধানী ঢাকা এবং ঢাকার বাইরে বিভাগীয় শহরে আধুনিক চিকিৎসা সুবিধা সম্পন্ন হাসপাতাল ভাড়া করে পুলিশ সদস্যদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

ইতোমধ্যে চার সহস্রাধিক পুলিশ সদস্য সুস্থ হয়েছেন এবং তাদের বে‌শিরভাগই কাজে যোগদান করে জনগণকে পুনরায় সেবা দিয়ে যাচ্ছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App