বেতন কমানোর সিদ্ধান্তে বিএবি পিছু হটলো

আগের সংবাদ

সুস্থ হয়ে মাদ্রাসায় আল্লামা শফী

পরের সংবাদ

ভোরের কাগজে খবর

খালের সেই দেয়াল অপসারণের নির্দেশ

প্রকাশিত: জুন ১৫, ২০২০ , ৬:২৫ অপরাহ্ণ আপডেট: জুন ১৬, ২০২০ , ১০:৩০ পূর্বাহ্ণ

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের মাধবপুর এলাকায় যোগীখালী খাল দখল করে বাউন্ডারি দেয়াল নির্মাণের বিষয়টি অবশেষে নজরে এসেছে স্থানীয় প্রশাসনের। `খালে দেয়াল নির্মাণ, দেখার কী কেউ নেই’ এই শিরোনামে ভোরের কাগজসহ একাধিক জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে এ নিয়ে স্বচিত্র সংবাদ প্রকাশিত হয়।

সংবাদটির সূত্র ধরে সোমবার (১৫ জুন) দুপুরে সহকারী কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানা ঘটনাস্থলে যান। ব্রিজ অকার্যকর করে খালের মধ্যে বাউন্ডারি দেয়াল নিমার্ণের সত্যতা পান এবং সীমানা পরিমাপ করে লাল নিশান লাগিয়ে দেন। সেই সঙ্গে দেয়াল নির্মাণকারী সুজন মেটাল ইন্ডাস্ট্রিজের মালিক দেওয়ান তমিজ উদ্দিনকে (তজু কোম্পানি) খালের অংশে নির্মাণাধীন দেয়াল সাত দিনের মধ্যে অপসারণের নির্দেশ দেন।

ঘটনা পরিদর্শনে ভূমি কমিশনার

এ সময় চান্দহর ও জামির্ত্তা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. শহিদুল ইসলাম ও কামরুল ইসলামসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। প্রশাসনের এ দ্রুত হস্তক্ষেপকে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছেন।

সিংগাইর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহের নিগার সুলতানা বলেন, প্রবাহমান খালটির ব্রিজের অংশে নির্মিত দেয়াল সাত দিনের মধ্যে ভেঙে ফেলার নির্দেশ দেয়া হয়েছে। অন্যথায় ওই দখলদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেয়াল নির্মাণ। আগের ছবি

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়