ভালো নেই কাগজের ফুল ব্যবসায়ীরা

আগের সংবাদ

পেঁপে চাষে হালিমের বাজিমাত

পরের সংবাদ

ভালো নেই জাহানারা আহমেদ

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুন ১৪, ২০২০ , ১:৩৬ অপরাহ্ণ

ভালো নেই অভিনেত্রী, নাটক্যার একুশে পদকপ্রাপ্ত জাহানারা আহমেদ। তার ছোট ছেলে ইমতিয়াজ আহমেদ ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার পেছনেই অনেক অর্থ খরচ হয়েছে। সিঙ্গাপুরে ক্যান্সারের চিকিৎসা শেষে গেলো এক বছর রাজধানীর সিএমএইচ’এ চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে রাজধানীর সেন্ট্রাল রোডে মা জাহানারা আহমেদ’র সঙ্গে বাসাতেই আছেন ছোট ছেলে ইমতিয়াজ আহমেদ। জাহানারা আহমেদ সর্বশেষ বাংলাদেশ টেলিভিশনে ‘লকেট’ ধারাবাহিক নাটকটি রচনা করেন। তবে সর্বশেষ তিনি কোন নাটকে অভিনয় করেছিলেন তা বলতে পারেননি।
আর কী নাটক লেখার আগ্রহ আছে? এমন প্রশ্নের জবাবে জাহানারা আহমেদ বলেন,‘ সত্যি বলতে কী এখন মানসিক অবস্থা ভালো না। কোন গল্পের প্লটই মাথায় আসছেনা। আর কোনদিন নাটক লিখতে পারবো কী না তাও জানিনা। তবে যদি কোনদিন মন আবার ফুরফুরা হয় তাহলে নাটক লিখবো। জানিনা সামনের দিনগুলো কেমন যাবে। তবে এই মুহুর্তে মন ভালো নেই। শরীরও ভালো নেই। শরীর এতোটাই দুর্বল যে কথাও বলতে ইচ্ছে করেনা। সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাদের ভালো রাখেন।’

জাহানারা আহমেদ অভিনীত দর্শকপ্রিয় আলোচিত নাটকের মধ্যে রয়েছে ‘বাবনের মেয়ে’,‘ সংশপ্তক’,‘সকাল সন্ধ্যা’ ইত্যাদি বাংলাদেশ বেতারে বহু নাটক লিখেছেন তিনি। বিটিভিতে প্রচারিত আলোচিত খণ্ড নাটক ‘নেকলেস’,‘বন মল্লিকা’ যেমন দর্শকপ্রিয়তা পেয়েছিলো ঠিক তেমনি একই চ্যানেলে প্রচারিত ছোবল ও লকেট ধারাবাহিক নাটকও বেশ আলোচনায় এসেছিলো।

সালমান শাহ ও মৌসুমী অভিনীত সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় মৌসুমীর দাদীর চরিত্রে অভিনয় করেও দর্শকপ্রিয়তা পেয়েছিলেন জাহানারা আহমেদ। ফরিদপুরের মেয়ে জাহানারা আহমেদ’র জন্ম ৩ জুলাই। পড়াশুনা করেছেন ফরিদপুরেই।

ডিসি