×

সারাদেশ

তিনশ টাকার জন্য কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুন ২০২০, ০৩:২৪ পিএম

ঝিনাইদহ কালীগঞ্জের দৌলতপুর গ্রামে আমিরুল ইসলাম (৪৬) নামের এক নিরীহ ব্যক্তিকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশের রাতভর অভিযানের ৮ ঘন্টা পর ধরা পড়েছে হত্যাকারী শাহিনুর মন্ডল। শুক্রবার (১২ জুন) রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

রাতভর পুলিশের অভিযান শেষে ভোর ৪ টার দিকে কোলা ইউনিয়নের খেদাপাড়া চুকাইতলা গ্রামের নির্মাণাধীন একটি স্কুলভবনের মধ্য থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার কাছে হত্যায় ব্যবহৃত রক্ত মাখা গাছিদা উদ্ধার করে।

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহাফুজুর রহমান মিয়া জানান, তুচ্ছ ঘটনায় উপজেলার দৌলতপুর গ্রামের মৃত জবেদ আলীর ছেলে আমিরুলকে হত্যার খবর পেয়েই তিনি উপজেলার সকল পুলিশ ক্যাম্পসহ থানা পুলশের সকল সদস্যকে কাজে লাগান। হত্যাকারী সন্ত্রাসী শাহিন যেন পালাতে না পারে সে জন্য রাতেই আশপাশের কয়েকটি গ্রামে বসানো হয় পুলিশের তল্লাশি চৌকি।

উল্লেখ্য, হত্যাকারী শাহিন এলাকায় বিভিন্ন জিনিস চুরির সঙ্গে জড়িত বলে এলাকায় অভিযোগ রয়েছে। কয়েকদিন আগে নিহত আমিরুলের দুলা ভাইয়ের কাছে একটি ছাগল বিক্রি করে। এরপর শুক্রবার সকালে ওই ছাগলের জন্য আরো তিনশো টাকা দাবি করে। এরপর তার দাবি অবাস্তব বলে আমিরুল টাকা দিতে অস্বীকৃতি জানান। অবশেষে রাস্তায় একা পেয়ে আমিরুলকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে শাহিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App