×

খেলা

এবার বিপ্লবের পাশে বিসিবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুন ২০২০, ০২:০১ পিএম

এবার বিপ্লবের পাশে বিসিবি

লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব/ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের বাবা আবদুল কুদ্দুস বেশ কয়েকদিন ধরেই শ্বাসকষ্টে ভুগছেন। এমন অবস্থায় দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করার চেষ্টা চলছিল। অসুস্থ বাবাকে নিয়ে দুই দিন ধরে অন্তত পাঁচটি হাসপাতালে ঘুরেছেন বিপ্লব। কিন্তু ভর্তি করাতে পারেননি। শেষ পর্যন্ত তামিম ইকবাল এগিয়ে এসেছেন সতীর্থের সাহায্যে।

গত বুধবার সন্ধ্যায় তার সহায়তায় বিপ্লবের বাবাকে রাজধানীর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমন অবস্থায় বিপ্লবের মানসিকতা কেমন হতে পারে তা অনেকেই বুঝতে পারছেন। তাই এবার বিপ্লবের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী প্রতিনিয়তই ফোনে বিপ্লবের কাছ থেকে তার বাবার খবর জেনে নিচ্ছেন, দিচ্ছেন প্রয়োজনীয় পরামর্শ। শুধু দেবাশীষ চৌধুরী নন, লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থার সংশ্লিষ্ট আরো অনেকেই প্রতিনিয়ত ও বিপ্লবের বাবার খোঁজ-খবর নিচ্ছেন এবং করণীয় জানাচ্ছেন। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন বিপ্লব নিজেই।

তিনি বলেন, 'বিসিবি থেকে সবাই খবর নিচ্ছেন। দেবাশীষ স্যার ফোন করে জানতে চাচ্ছেন কি অবস্থা। প্রয়োজনীয় পরামর্শও দিচ্ছেন।' তিনি আরো বলেন,বাবার আগেও শ্বাসকষ্ট ছিল। এখনও শ্বাসকষ্টেই ভুগছিলেন। আল্লাহর রহমতে এখন একটু ভালো। আগের চেয়ে শ্বাসকষ্ট কমেছে অনেকটাই।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App