সস্ত্রীক মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী করোনায় আক্রান্ত

আগের সংবাদ

মোবাইলে কর বাড়ানো ‘জুলুম’

পরের সংবাদ

ধানমণ্ডিতে ২৯ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ২

প্রকাশিত: জুন ১২, ২০২০ , ৭:৫৪ অপরাহ্ণ আপডেট: জুন ১২, ২০২০ , ৭:৫৪ অপরাহ্ণ

রাজধানীর ধানমণ্ডি এলাকা থেকে শুক্রবার (১২ জুন) দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন মো. বাবুল (৩০) ও শাহিদা আক্তার (৫০)। র‌্যাব বলছে আটক দুজন মাদক ব্যবসায়ী। তাদের কাছে থেকে প্রায় ৪ লাখ ৩৫ হাজার টাকার মূল্যের ২৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-২ এর কমান্ডিং অফিসার ( সিও) লে. কর্ণেল আশিক বিল্লাহ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার ২টার দিকে ধানমণ্ডি থানাধীন ৭ নাম্বার সড়কে ৩৩/এ বাড়ির সামনে অবস্থান নেয় র‌্যাব-২ এর একটি দল। পরে ২টা ২০মিনিটের দিকে প্রাইভেটকারটি সেখানে পৌঁছালে থামার জন্য সংকেত দিলে থামিয়েই দৌঁড়ে পালানোর চেষ্টাকালেই তারা আটক হন। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা ব্যবহৃত প্রাইভেটকারের পিছনের বক্সে নিষিদ্ধ গাঁজা আছে বলে স্বীকার করেন।

তাদের দেয়া তথ্য মতে, প্রাইভেটকারের পিছনের বক্সেও ভিতর থেকে ২৯ কেজি গাঁজা পাওয়া যায়। যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ৪ লাখ ৩৫ হাজার টাকা। জিজ্ঞাসাবাদে তারা আরো জানায়, পরস্পর যোগসাজোসে দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে প্রাইভেটকার যোগে বিভিন্ন মালামাল পরিবহনের অন্তরালে সুকৌশলে ঢাকায় নিয়ে এসে সরবরাহ ও বিক্রয় করে আসছিল। তাদেরকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়