×

রাজধানী

রাজধানীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৮

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জুন ২০২০, ১০:৩৬ পিএম

রাজধানীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৮

ডাকাত সদস্যরা। ছবি: ভোরের কাগজ।

রাজধানীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৮

উদ্ধারকৃত দেশীয় অস্ত্র।

রাজধানীর কৃষি মার্কেট এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১১ জুন) র‌্যাব-২ এর এসপি মুহম্মদ মহিউদ্দিন ফারুকী বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. টিপু (২৬), মো. তৌসিফ ওরফে টাকলি (১৯), মোঃ সনু (২৫), আবিদ হোসেন ওরফে সনু (৩৫), মো. আরিফ হোসেন (৩৫), আবদুর রহমান (১৯), মো. সুমন (১৫) ও মো. চুন্না (১৫)।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, মোহাম্মদপুর ও আদাবর থানা এলাকায় ডাকাতি, ছিনতাই, সিঁদেল ও ছিচকে চুরির ঘটনা প্রতিনিয়ত ঘটছে এমন অভিযোগ আমাদের কাছে ছিল। এরই ধারাবাহিকতায় গত বুধবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, মোহাম্মদপুর কিশলয় স্কুলের সামনে তাজমহল পার্কে কয়েকজন অস্ত্রধারী সমবেত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে সেখানে দ্রুত অভিযান চালিয়ে ২ কিশোরসহ ৮ জনকে গ্রেপ্তার করা হয়। সে সময় তাদের কাছ থেকে ২ টি রাম দা, ১ টি চাপাতি, ২ টি ছুরি, ২ টি চাকু, ৫৫০ পিস ইয়াবা ও ৫ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

[caption id="attachment_225305" align="aligncenter" width="687"] উদ্ধারকৃত দেশীয় অস্ত্র।[/caption]

সময়ভেদে ডাকাতি, ছিনতাই, চুরি, লুটতরাজ করা তাদের পেশা বলে জিজ্ঞাসাবাদে তারা জানায়। জেনেভা ক্যাম্পে তাদের জন্ম ও তারা বিহারী বংশোদ্ভূত। কৃষি মার্কেট এলাকায় প্রতিনিয়ত যে সব মালবাহী ট্রাক, কাভার্ড ভ্যান ও পিক আপ মাল নামানোর আসে সেসব যানবাহন তাদের টার্গেট। ডাকাতি, ছিনতাই ও চুরির মতো অপরাধ রুখতে র‌্যাব-২ এর এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এসপি ফারুকী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App