×

খেলা

বাবর সহ দুই ক্রিকেটারকে সতর্ক করেছে পিসিবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জুন ২০২০, ১০:৫৫ পিএম

বাবর সহ দুই ক্রিকেটারকে সতর্ক করেছে পিসিবি

ক্রিকেটার বাবর আজম।

পাকিস্তান ক্রিকেটারদের বিতর্কে জড়ানোর খবর নতুন কিছু নয়। এবার ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজম হলেন নেতিবাচক খবরের শিরোনাম। তিনি বোর্ডের নিষেধাজ্ঞা অমান্য করেই নেমে পড়েছিলেন অনুশীলনে। যা মোটেও ভালোভাবে নেয়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

মজার বিষয় হলো বাবর একা নয়, দলের আরো দুই সদস্য ইমাম উল হক এবং নাসিম শাহও করেছেন একই কাজ। যথাযথ সুরক্ষা ব্যবস্থা ছাড়াই স্থানীয় ক্লাবে অনুশীলন করতে গিয়েছিলেন তারা, যা পিসিবির নিষেধাজ্ঞা ভঙ্গের শামিল। ফলে প্রাথমিকভাবে অধিনায়কসহ দুই ক্রিকেটারকে সতর্ক করে দিয়েছে বোর্ড।

জুলাই মাসে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজকে সামনে রেখে অনুশীলন ক্যাম্প আয়োজন করতে চেয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। সবকিছু ঠিকঠাকও করে ফেলেছিল, তবে শেষ পর্যন্ত পাকিস্থানে করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় লাহোরে অনুশীলন ক্যাম্প বাতিল করে পিসিবি। এর মধ্যেই দুই সতীর্থ ইমাম ও নাসিমকে নিয়ে স্থানীয় ক্রিকেট ক্লাবে অনুশীলনে নেমে পড়েছেন বাবর। এমনকি বোর্ডের লিখিত বা মৌখিক অনুমতি নেয়নি তারা। তাই তিন ক্রিকেটারের এমন অনুশীলন মানতে পারছে না পিসিবি। তাই বড় ধরনের শাস্তি না দিলেও প্রাথমিকভাবে তাদের সতর্ক করে দিয়েছে বোর্ড। কারণ পিসিবি ক্রিকেটারদের স্বাস্থ্য নিরাপত্তার বিষয়টি নিয়ে ভাবছেন বেশি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App