×

সারাদেশ

চাল না পেয়ে চেয়ারম্যানের ওপর চটেছেন এলাকাবাসী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০২০, ০৮:২৫ পিএম

পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার আলীপুরা ইউপি চেয়ারম্যান ইঞ্জি. বাদশা ফয়সাল আহম্মেদের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে ভুক্তভোগীরা।

বুধবার (১০ জুন) দুপুরে উপজেলার আলীপুরা ইউনিয়নের শ্লুইজ বাজার এলাকায় স্থানীয় ভুক্তভোগী, ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে অংশ নেয়।

৪ নং ওয়ার্ডের মিনতি রানী, খালেদা বেগম, ২ নং ওয়ার্ডের চাঁদপুর এলাকার লিপি বেগম, চানবনু জানান, আমরাতো অতো ভালো বুঝি না। চেয়ারম্যান ইঞ্জি. বাদশা ফয়সাল আহম্মেদ চলতি বছরের ফেব্রুয়ারি, মার্চ ও এপ্রিল মাসের ৬১৫ জন ভুক্তভোগীর ভুয়া মাস্টার রোল ও কার্ডে ভুয়া টিপ সই দিয়ে ভিজিডির চাল আত্মসাৎ করেন। আমাদের মতো গরীবের চাল যে মাইরা খাইছে তার বিচার চাই। এ ঘটনায় গত রোববার পটুয়াখালী জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন কয়েকজন ইউপি সদস্য।

তারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাগো চাল দিচ্ছে আর চেয়ারম্যান আমাগো তা মাইরা খাইছে। আমরা আমাগো চাউল চাই। চেয়ারম্যানের বিচার চাই।

আলীপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারুন সরদার বলেন, চেয়ারম্যান ফয়সাল ভুক্তভোগীদের তিন মাসের ভিজিডি চাল আত্মসাৎ করেছেন। এর সাথে মেম্বাররাও জড়িত আর নয়তো চেয়ারম্যান একা এই কাজ করে কীভাবে? মেম্বাররা প্রতিবাদ করেনি কেন?

এ বিষয় অভিযুক্ত আলীপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি. বাদশা ফয়সাল আহম্মেদ বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ ভিত্তিহীন। সময় মতো সকল তথ্য সঠিক স্থানে দেখানো হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App