×

বিনোদন

মাঝরাতে চকোলেট চুরি করে সাবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুন ২০২০, ১১:০২ পিএম

মাঝরাতে চকোলেট চুরি করে সাবার

অন্তঃসত্ত্বা শুভশ্রী।

মুড সুইং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের? অন্তঃসত্ত্বা তিনি। এই পর্যায়ে এমনটা হওয়া অস্বাভাবিক কিছুই নয়! অতঃপর ফ্রিজ থেকে চুপিচুপি চকোলেট বের করে মজেছেন নায়িকা। আর বউদির এই মজাদার কাণ্ড-কারখানা ক্যামেরাবন্দি করেছেন শুভশ্রীর ‘ননদিনী’ সৃষ্টি পাণ্ডে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করা মাত্রই কমেন্টের বন্যায় ভরিয়ে দিয়েছেন টলিউডের নায়িকারা। শ্রাবন্তী, সৃজিত-পত্নী রফিয়াৎ রশিদ মিথিলা, কৌশানী অনেকেই ‘মিষ্টি’ বার্তা পাঠিয়েছেন অভিনেত্রীকে।

ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেখানে পলকা ডটেড কালো ম্যাটারনিটি পোশাক পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বেম্বি বাম্পের ছবি অবশ্য এর আগেও পোস্ট করেছিলেন অভিনেত্রী। তবে এবার আরও স্পষ্ট।

দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই এই সুখবর দিয়েছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। জানিয়েছিলেন ‘তাঁরা প্রেগন্যান্ট’। করোনা আবহের মধ্যে মন খারাপ করা লকডাউনে তাঁদের সুখবর শুনে অনুরাগীদের মধ্যেও আনন্দের সীমা ছিল না। কবে যে রাজ-শুভশ্রীর সংসারে আসবে নতুন অতিথি, তার দিন গোনা শুরু হয়ে গিয়েছিল তখন থেকেই। দিন যে এবার গুটিগুটি এগিয়ে আসছে, তা আবারও মনে করিয়ে দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইনস্টাগ্রামে আবারও বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, যা দেখে ঘণ্টা খানেকের মধ্যেই নেটদুনিয়ায় ঝড় বয়ে গিয়েছে।

দু’বছর আগে ১১ মে গাঁটছড়া বেঁধেছিলেন টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দু’বছরের মধ্যে অনেক ভাল সময় কাটিয়েছেন তাঁরা। টলিউডের অন্যতম সুখী দম্পতির সংসারে এবার যে নতুন সদস্য আসতে চলেছে, তা এবছর ১১ মে ঘোষণা করেন তাঁরা। শুভশ্রী তাঁর ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটারে জানিয়েছিলেন, ‘আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে ঘোষণা করতে চাই আমরা প্রেগন্যান্ট।’ নিজের ও রাজের একটি ছবিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানে রাজের টি-শার্টে লেখা, ‘হবু বাবা’ ও শুভশ্রীর টি-শার্টে লেখা ‘হবু মা’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App