×

সারাদেশ

ডুমুরিয়ায় চাচার বিরুদ্ধে শিশু ভাইজিকে ধর্ষণের অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুন ২০২০, ০১:৪৯ পিএম

ডুমুরিয়ায় চাচার বিরুদ্ধে শিশু ভাইজিকে ধর্ষণের অভিযোগ

অভিযুক্ত চাচা

খুলনার ডুমুরিয়া উপজেলায় ৯ বছর বয়সী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। সোমবার (৮ জুন) রাতে ধর্ষিতার চাচাকে আসামি করে থানায় এ মামলা করেন শিশুটির পিতা। ঘটনায় অভিযুক্ত ডুমুরিয়ার আজিজুর রহমান খানের ছেলে চাচা হাইদুল খান (৪৫)কে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে শিশুর পিতার আপন চাচাতো ভাই ৩ সন্তানের জনক কৌশলে আনুমানিক ৫ গজ দূরত্বে তার বাড়ির ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে শারীরিক নির্যাতনসহ শিশুটিকে ধর্ষণ করে। শনিবার সন্ধ্যায় শিশুটি কাঁদতে কাঁদতে তার মাকে বিষয়টি জানায়।

শিশুটির বাবা-মা আত্মসম্মানের কারণে পারিবারিকভাবে ঘটনাটি চাপা দেয়ার চেষ্টা করেন। কিন্তু সন্ধ্যায় শিশুটি শরীরে ব্যথা অনুভব করে কাঁদতে থাকলে রাত ৯টার দিকে ডুমুরিয়া হাসপাতালে নিয়ে যান। সেখানকার ডাক্তারের পরামর্শে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। থানা পুলিশ ঘটনাটি অবগত হয়ে অভিযুক্ত চাচাকে আটক করে থানায় নিয়ে যান। সোমবার (৮ জুন) তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এদিকে সোমবার বিকেলে খুলনার এ,এস,পি (সার্কেল) সজীব খান ও থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লব ঘটনাস্থল পরিদর্শন করেন।

শিশুটির বাবা বলেন, ‘আসামি আমার আপন চাচাতো ভাই। কীভাবে সে এমন কাজ করল, ভাবতেই পারছি না।’

এ ব্যাপারে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব জানান, বিষয়টি জানাজানি হলে রোববার রাতে অভিযুক্ত আসামিকে আটক করা হয়। ঘটনা উল্লেখ করে ৫৪ ধারায় আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে। সোমবার রাতে দায়েরকৃত মামলায় তাকে আসামি করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App