×

খেলা

উইন্ডিজের খেলোয়াড়রা করোনা মুক্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুন ২০২০, ০৪:২৯ পিএম

উইন্ডিজের খেলোয়াড়রা করোনা মুক্ত

উইন্ডিজের খেলোয়াড়রা।

ইংল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচ টেস্ট সিরিজের জন্য ঘোষিত ১৪ সদস্যের দল ও এই সিরিজের জন্য রিজার্ভে থাকা আরো ১১ জন খেলোয়াড়ের সবার করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। আর ফলাফল জানার পরই গতকাল রাতে ইংল্যান্ডের উদ্দেশ্যে এন্টিগা বিমানবন্দর থেকে চার্টার্ড ফ্লাইটে করে রওনা দেয় পুরো উইন্ডিজ দল।

জানা যায়, সোমবার (৮ জুন) ২৫ জন খেলোয়াড়কে ক্যারিবিয়ান দ্বিপপুঞ্জের বিভিন্ন জায়গা থেকে দুটি ছোট বিমানে করে এন্টিগা বিমানবন্দরে নিয়ে আসা হয়। এরপর তারা একসঙ্গে ইসিবির পক্ষ থেকে পাঠানো বিমানে চেপে বসেন। আজ ইংল্যান্ডের ম্যানচেস্টার বিমানবন্দরে এসে পৌছাবেন তারা। আর ইংল্যান্ডে পৌছেই ২ সপ্তাহের জন্য কোয়ারেন্টিনে চলে যাবেন খেলোয়াড়রা। তাছাড়া ওয়েস্ট ইন্ডিজ দলের খেলোয়াড়দের পুনরায় আবার করোনা ভাইরাস পরীক্ষা করা হবে।

এদিকে ৩টি টেস্ট ম্যাচের ২টি হবে সাউদাম্পটনে। আর ১টি ম্যাচ হবে ম্যানচেস্টারে। প্রথম টেস্টটি হবে সাউদাম্পটনে। তবে উইন্ডিজ দল তাদের অনুশীলন চালাবে ম্যানচেস্টারেই। প্রথম টেস্টের এক সপ্তাহ আগে তারা যাবে সাউদাম্পটনে। করোনার কারণে স্টেডিয়ামে থাকবে না কোনো দর্শক। তাছাড়া খেলোয়াড়দের যাতায়াত, অনুশীলন সবকিছুতেই থাকবেন কড়াকড়ি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App