কাঙ্ক্ষিত ইলিশ না মেলায় হতাশ জেলেরা

আগের সংবাদ

এবার চাকরি গেল ডিএসসিসির মশক শ্রমিকের

পরের সংবাদ

গরু চরানোকে কেন্দ্র করে দাকোপে জোড়া খুন

প্রকাশিত: জুন ৯, ২০২০ , ৮:০২ অপরাহ্ণ আপডেট: জুন ৯, ২০২০ , ৮:০২ অপরাহ্ণ

খুলনার দাকোপে গরু চরানোর জের ধরে জোড়া খুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৯ জুন) সকাল ৮টার দিকে উপজেলার বাজুয়া এসএন কলেজের মাঠে বাজুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাজুয়া গ্রামের সুকুমারের ছেলে নীল উৎপল (২৮) এবং তার প্রতিবেশী বাদল হোসেনের ছেলে ইমন হোসেন (১৯)। উৎপলের বাবা সুকুমার বাজুয়া এসএন কলেজের সহকারী লাইব্রেরিয়ান।

উৎপলের স্বজনদের অভিযোগ ইমন সকালে বাড়ি এসে উৎপলকে ঘুম থেকে তুলে কিছু বুঝে উঠার আগে ছুরি মেরে দেয়। এতে উৎপল মারা যায়। আর ঘটনার পর হত্যাকারী ইমনকে এলাকাবাসী গণপিটুনি দেয়ার তার মৃত্যু হয়।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী বলেন, সোমবার বিকেলে ইমনের বাবা ওই কলেজের মাঠে গরু চড়াচ্ছিল। এ সময়ে উৎপলের বাবা তাকে বকাবকি করে বলেছিল মাঠে গরু চরালে মল ত্যাগ করে, মাঠ নষ্ট হয়।

এ ঘটনার পরদিন মঙ্গলবার সকালে দুই পক্ষের মধ্যে ভুল বোঝাবুঝি মেটানোর কথা ছিল। তবে সেটা সম্ভব হয়নি। তবে এর মধ্যেই ইমন একটি চাকু নিয়ে এসে উৎপলের পেটে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় উৎপলকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে হত্যাকারী ইমনকে গণপিটুনি দেয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সাইফুল ইসলাম বলেন, গুরুতর আহত অবস্থায় ইমনকে হাসপাতালে আনা হয়। কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়