উইন্ডিজের খেলোয়াড়রা করোনা মুক্ত

আগের সংবাদ

নৌবাহিনীর নবীন নাবিকদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

পরের সংবাদ

কাশ্মীর থেকে পর্যটকদের ফিরিয়ে আনলেন দেব

প্রকাশিত: জুন ৯, ২০২০ , ৪:৪২ অপরাহ্ণ আপডেট: জুন ৯, ২০২০ , ৪:৪৩ অপরাহ্ণ

জম্মু ও কাশ্মীর থেকে পর্যটকদের ফিরিয়ে আনলেন দেব। লকডাউনে জম্মু কাশ্মীরে বেড়াতে গিয়ে আটকে পড়েছিলেন রাজস্থানের ওই ৩৯ জন ভারতীয়।

এর আগে নেপালের পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরান সংসদ সদস্য দেব। সেই খবর সংবাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়া থেকে জানতে পারেন তারা। এরপর তারা নিজেরাই ঘাটালের সাংসদ দেবের সঙ্গে যোগাযোগ করেন। সোমবার দেবের সহায়তায় বাড়ির উদ্দেশে রওনা দেন তারা।

লকডাউনের আগে দাসপুরের ৩৯ জন গ্রামবাসী জম্মু ও কাশ্মীরে গিয়ে আটকে পড়েন। লকডাউনের জেরে জম্মু ও কাশ্মীরের ভ্রমণও বন্ধ হয়ে যায়। আটকে থাকেন হোটেলে। এক সময় টাকা পয়সাও শেষ হয়ে যায়। স্থানীয় প্রশাসন থেকে শুরু করে প্রশাসনের যোগাযোগ করেও ব্যর্থ হন তারা।

হতাশ হয়ে গত ৫ জুন ঘাটালের সাংসদ দেবের প্রতিনিধি রামপদ মান্নার সঙ্গে যোগযোগ করতে সমর্থ হন তারা। দেবের উদ্যোগে নেপালের প্রায় হাজারেরও বেশি পরিযায়ী শ্রমিক ও তাদের পরিবার বাড়ি ফেরার খবর সোশ্যাল মিডিয়ায় জানতে পারেন তারা। তারপরই দেবের প্রতিনিধির সঙ্গে যোগযোগ করেন।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়