সৌরভের প্রতিদ্বন্দ্বী এহসান মানি

আগের সংবাদ

কাশ্মীর থেকে পর্যটকদের ফিরিয়ে আনলেন দেব

পরের সংবাদ

উইন্ডিজের খেলোয়াড়রা করোনা মুক্ত

প্রকাশিত: জুন ৯, ২০২০ , ৪:২৯ অপরাহ্ণ আপডেট: জুন ৯, ২০২০ , ৪:২৯ অপরাহ্ণ

ইংল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচ টেস্ট সিরিজের জন্য ঘোষিত ১৪ সদস্যের দল ও এই সিরিজের জন্য রিজার্ভে থাকা আরো ১১ জন খেলোয়াড়ের সবার করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। আর ফলাফল জানার পরই গতকাল রাতে ইংল্যান্ডের উদ্দেশ্যে এন্টিগা বিমানবন্দর থেকে চার্টার্ড ফ্লাইটে করে রওনা দেয় পুরো উইন্ডিজ দল।

জানা যায়, সোমবার (৮ জুন) ২৫ জন খেলোয়াড়কে ক্যারিবিয়ান দ্বিপপুঞ্জের বিভিন্ন জায়গা থেকে দুটি ছোট বিমানে করে এন্টিগা বিমানবন্দরে নিয়ে আসা হয়। এরপর তারা একসঙ্গে ইসিবির পক্ষ থেকে পাঠানো বিমানে চেপে বসেন। আজ ইংল্যান্ডের ম্যানচেস্টার বিমানবন্দরে এসে পৌছাবেন তারা। আর ইংল্যান্ডে পৌছেই ২ সপ্তাহের জন্য কোয়ারেন্টিনে চলে যাবেন খেলোয়াড়রা। তাছাড়া ওয়েস্ট ইন্ডিজ দলের খেলোয়াড়দের পুনরায় আবার করোনা ভাইরাস পরীক্ষা করা হবে।

এদিকে ৩টি টেস্ট ম্যাচের ২টি হবে সাউদাম্পটনে। আর ১টি ম্যাচ হবে ম্যানচেস্টারে। প্রথম টেস্টটি হবে সাউদাম্পটনে। তবে উইন্ডিজ দল তাদের অনুশীলন চালাবে ম্যানচেস্টারেই। প্রথম টেস্টের এক সপ্তাহ আগে তারা যাবে সাউদাম্পটনে। করোনার কারণে স্টেডিয়ামে থাকবে না কোনো দর্শক। তাছাড়া খেলোয়াড়দের যাতায়াত, অনুশীলন সবকিছুতেই থাকবেন কড়াকড়ি।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়