সমুদ্রের অমূল্য সম্পদ রক্ষায় প্রয়োজন মহাপরিকল্পনা

আগের সংবাদ

পুলিশে আক্রান্তের রেকর্ড, ফায়ারে বেড়ে ১৩৮

পরের সংবাদ

সাত বছরের প্রেমের পরিণতি

বিয়ে করেছেন নুসরাত ফারিয়া

কাগজ লাইভ ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুন ৮, ২০২০ , ৭:২৮ অপরাহ্ণ

শোবিজ তারকাদের প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জনের ডালপালা বাড়তে থাকে দ্রুত। তবে কিছু গুঞ্জন একেবারে প্রমাণিত সত্য হয়ে দেখা দেয়। যেমনটা হলো নুসরাত ফারিয়ার ক্ষেত্রে। গেল বছরে স্বীকার করেছিলেন তিনি প্রেম করছেন। তার প্রেমের বয়স যে ছয় বছর সেটাও অকপটে জানিয়েছিলেন।

তবে এবার একেবারেই যেন আকাশ থেকে পড়ে শুনতে হলো তার বাগদানের খবর। সোমবার (৮ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার ফেসবুক পেইজের এক স্ট্যাটাসে এমন খবরই পাওয়া গেল।

ফেসবুকে লিখেছেন, আলহামদুলিল্লাহ মহান আল্লাহর অশেষ রহমতে এবং পরিবার ও বন্ধুদের সহযোগিতায় আমার সাত বছরের সম্পর্ক অবশেষে মার্চ ২০২০-এ আশির্বাদপূর্ণ হয়েছে। আমরা এখন একসঙ্গে।

গেল বছরে ফারিয়া বলেছিলেন, বিনোদন জগতের বাইরে একজনের সঙ্গে প্রায় ছয় বছর ধরে প্রেম করছি। প্রেম করেই বিয়ে করতে চাই। এক বছর থেকে দুই বছরের মধ্যে বিয়ের কাজ সেরে ফেলবো। পারিবারিকভাবে বড় আকারে আয়োজনটা করতে চাই।

তবে কার সঙ্গে প্রেমে মজেছেন সেই বিষয়টা তিনি গোপনই রেখেছিলেন। তবে বিয়ের পর সংসার নিয়ে ফারিয়ার মন্তব্য ছিল, আমি একান্নবর্তী পরিবারে বড় হয়েছি। আর সংসার তো শুধু দুটো মানুষের না, পরিবারের সবার। বিয়ের পর পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে থাকার ইচ্ছা আমার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফারিয়ার পোশাক থেকে শুরু করে জিমের ছবি ছাড়াও নানা বিষয় নিয়ে সমালোচনার ঝড় উঠে। সমালোচনাকে তুচ্ছ মনে করে ফারিয়া বলেন, সমালোচনার কারণে আমি আরো উৎসাহিত হই। আল্লাহ মেহেরবান ও পটাকা গান দু’টির জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে নিয়ে ট্রল করা হয়েছে।

নুসরাত ফারিয়ার বাগদান
এনএম