স্যামির অভিযোগ অস্বীকার করলেন আইপিএলের সতীর্থরা

আগের সংবাদ

পুলিশে করোনা জয়ীর সংখ্যা ৩ হাজার ছাড়ালো

পরের সংবাদ

কাকে বিয়ে করলেন নুসরাত ফারিয়া?

লাইভ ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুন ৮, ২০২০ , ৮:৫৬ অপরাহ্ণ

নুসরাত ফারিয়া বিয়ে করেছেন। চলতি বছরের মার্চে তার বাগদান হয়েছে। এই ঘটনা একবারে শতভাগ সত্য। তবে নিশ্চিত করে বলা যায়, এখন পর্যন্ত কেউই জানতে পারেননি তিনি ঠিক কাকে বিয়ে করেছেন।
এ নিয়ে নানারকম গবেষণা করতে পারেন। চাইলে গল্পও লিখতে পারেন। কিন্তু উত্তর পাওয়াটা ভার। যতক্ষণনা অভিনেত্রী নিজে এটা বলছেন।
তবে এ ব্যাপারে আপনাকে নিশ্চিত করা যায়, নুসরাত ফারিয়া শোবিজ অঙ্গনের কাউকে বিয়ে করেননি। নিশ্চিতভাবেই এ অঙ্গনের বাইরের কারো সঙ্গে গাঁটছাড়া বেধেছেন। তবে তিনি কে? কী করেন, কোথায় থাকেন? এমন প্রশ্নের উত্তর নিশ্চয়ই নুসরাতের ভক্তরা পেতে চাইবেন।
তবে যে উৎস থেকে তার বিয়ের খবর জানা যাচ্ছে সেটা তার ফেসবুক। সেখানে তিনি এ ব্যাপারে কিছুই লেখেননি। সোমবার (৮ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সেখানে ইংরেজি ভাষায় দুটো বাক্য লিখেছেন।
লম্বা বাক্যটা হচ্ছে- আলহামদুলিল্লাহ মহান আল্লাহর অশেষ রহমতে এবং পরিবার ও বন্ধুদের সহযোগিতায় আমার সাত বছরের সম্পর্ক অবশেষে মার্চ ২০২০-এ আশির্বাদপূর্ণ হয়েছে। আর ছোট বাক্যটা হচ্ছে- আমরা এখন একসঙ্গে।
অর্থাৎ নুসরাত যাকে বিয়ে করেছেন তার সঙ্গে সাত বছর ধরে প্রেম করে আসছিলেন। সেই সাত বছরের স্বার্থক পরিণতি তাদের। এখন বলতে পারেন- সাত বছর ধরে প্রেম অথচ ভক্তরা তার নামই জানতে পারলেন না?
গেল বছরে স্বনামধন্য এক গণমাধ্যমকে নুসরাত জানিয়েছিলেন, বিনোদন জগতের বাইরে একজনের সঙ্গে প্রায় ছয় বছর ধরে প্রেম করছেন। তিনি আরো জানিয়েছিলেন, প্রেম করেই বিয়ে করতে চাই। এক বছর থেকে দুই বছরের মধ্যে বিয়ে সেরে ফেলব। পারিবারিকভাবে বড় আকারে আয়োজনটা করতে চাই।
সে সময় বিয়ের পরের সংসার ভাবনা নিয়েও কথা বলেছিলেন। জানিয়েছিলেন, আমি একান্নবর্তী পরিবারে বড় হয়েছি। আর সংসার তো শুধু দুটো মানুষের না, পরিবারের সবার। বিয়ের পর পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে থাকার ইচ্ছা আমার।
বিনোদন জগতে আলো ছড়ালেও নুসরাত ভীষণ সংসারী। তাই সংসারের বন্ধনটা শক্ত করতেই শোবিজের বাইরের কাউকে ভালোবেসেছেন। বিয়েও করেছেন। বিয়ের পর সংসারে মনোযোগী হতে চান তিনি।
হয়তো অভিনেত্রী ফারিয়া মনে করছে, তার প্রেমিক বনাম জীবন সঙ্গীর নাম আগে ভাগে বলে কী লাভ? আকাশে চাঁদ উঠলে সবাই দেখবে পাবেন।
আপাতত ফারিয়ার জীবন সঙ্গীর নাম পরিচয় জানার জন্য ভক্তকূলকে আকাশে চাঁদ ওঠা পর্যন্ত অপেক্ষা করতে হবে।
এনএম