করোনায় ক্ষতির মুখে আনোয়ারা পশুর হাট

আগের সংবাদ

আল্লামা শফীর জ্ঞান ফিরেছে

পরের সংবাদ

করোনায় আরো ১ আনসার সদস্যের মৃত্যু, আক্রান্ত ৪১৮

প্রকাশিত: জুন ৮, ২০২০ , ৯:২৯ অপরাহ্ণ আপডেট: জুন ৮, ২০২০ , ৯:৩০ অপরাহ্ণ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আব্দুস সোবাহান নামে আরো এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। আজ সোমবার বেলা ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ‌ তিনি বগুড়া জেলার সোনাতলা উপজেলার উত্তর কালাইহাট গ্রামের মরহুম মোবারকের ছেলে। মৃত্যুর আগে তিনি রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত ছিলেন। এই নিয়ে করোনা ভাইরাস আক্রান্ত হয়ে দুই জন আনসার সদস্য মৃত্যুবরণ করলেন। আনসার ও ভিডিপি সদর দপ্তর সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এদিকে আজ সোমবার পর্যন্ত আনসার বাহিনীর সর্বমোট ৪১৮ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ২৪২ জন সদস্য। সুস্থতার হার ৫৭ শতাংশ।

আনসার ও ভিডিপি সদর দপ্তর সূত্র জানায়, গত ২২ মে মৃত আব্দুস সোবাহান করোনায় আক্রান্ত হয়ে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় আজ বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়। আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদের নির্দেশে বগুড়া জেলার কমান্ড্যান্ট মো. মেহেদী হাসানের উপস্থিতিতে স্বাস্থ্য অধিদপ্তরের জারীকৃত প্রটোকল অনুযায়ী আব্দুস সোবহানের লাশ গ্রামের বাড়ি বগুড়াতে দাফন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়