×

বিনোদন

স্বরাকে গ্রেপ্তারের দাবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২০, ০১:৪০ পিএম

স্বরাকে গ্রেপ্তারের দাবি

অভিনেত্রী স্বরা ভাস্কর/ফাইল ছবি

এবার বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করকে গ্রেপ্তারের দাবি তুলেছেন নেটিজেনরা। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি দিল্লির সাধারণ মানুষকে উস্কানিমূলক বার্তা দিয়েছিলেন। এই অভিযোগেই তাকে গ্রেপ্তারের দাবি উঠেছে।

সম্প্রতি কেরলে গর্ভবতী হাতি মৃত্যু নিয়ে উত্তাল হয়েছে গোটা ভারত। একই সময়ে সময় কারাগারের অন্ধকারে রয়েছেন জামিয়ার এক অন্তঃসত্ত্বা তরুনী সফুরা জারগার। গত এপ্রিল মাসে সন্ত্রাসবাদ দমন আইনের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় তাকে। সম্প্রতি অন্তঃসত্ত্বা তরুণীকে জামিন দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন নেটিজেনরা। একই সাথে স্বরা ভাস্করকেও গ্রেপ্তারের দাবি তুলেছেন তারা।

টুইটারেও ট্রেন্ডিং হয়েছে হ্যাশট্যাগ অ্যারেস্ট স্বরা ভাস্কর। স্বরা নিজেও একটি স্ক্রিনশট শেয়ার করেছেন টুইটারে। এবং টুইটারে জানিয়েছেন, 'এই কারণের জন্য আমার তারকা বন্দুরা হাতির মৃত্যু নিয়ে অন্য কিছু বলতে ভয় পায়।'

নেটিজেনরা জানিয়েছেন, দিল্লির সাধারণ মানুষকে উস্কানিমূলক বার্তা দিয়েছিলেন স্বরা। তাই সবার আগে ওনাকেই গ্রেফতার করা হোক। কেউ কেউ আরও বলেছেন, জামিয়ার ছাত্রী সফুরা জারগারের মতো স্বরা ভাস্করও ফেব্রুয়ারি মাসে দিল্লি অশান্তির ষড়যন্ত্রকারী। সম্প্রতি পুরোনো বেশ কিছু ভিডিও ক্লিপিং ভাইরাল হয়েছে। আর সেই ভিডিও দেখেই স্বরাকে গ্রেফতারের দাবি তুলেছে নেটিজেনরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App