×

রাজনীতি

কামরানের অবস্থার অবনতি, ঢাকায় স্থানান্তর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২০, ০৬:১৫ পিএম

কামরানের অবস্থার অবনতি, ঢাকায় স্থানান্তর

বদরউদ্দিন আহমদ কামরান।

করোনাভাইরাসে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় আনা হচ্ছে। তার শরীরে অক্সিজেনের মাত্রা কমে যায়। এর পরপরই তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হবে বলে জানা গেছে।

কামরানের উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী কার্যালয় থেকে তাকে ঢাকা নেওয়ার ব্যবস্থা করা হয়েছে। এজন্য একটি এয়ার অ্যাম্বুলেন্স রবিবার (৭ জুন) সন্ধ্যা ৬টার দিকে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছার কথা রয়েছে। সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে তাকে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।

কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু বলেন, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার সিএমএইচ হাসপাতালে নেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকেই এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়েছে। আজকেই তাকে সিলেট থেকে ঢাকায় নেওয়া হবে।

উল্লেখ্য, গত শুক্রবার ওসমানী মেডিক্যাল কলেজের ল্যাবে কামরানের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হয়। এর আগে গত ২৭ মে বদরউদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরানও করোনাভাইরাসে আক্রান্ত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App