রৌমারীতে সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত!

আগের সংবাদ

করোনায় বিএনপি নেতা আহসাউল্লাহ হাসানের মৃত্যু

পরের সংবাদ

বিপুল হত্যাকাণ্ড

পরকীয়া প্রেমিকার ছেলের হাতে প্রেমিক খুন!

প্রকাশিত: জুন ৭, ২০২০ , ১১:১৫ অপরাহ্ণ আপডেট: জুন ৭, ২০২০ , ১১:৫৫ অপরাহ্ণ

চৌগাছা উপজেলার কৃষক বিপুল হোসেন (৩৫) হত্যার ঘটনায় জড়িত ছোট কাকুড়িয়ব গ্রামের তিনজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- প্রবাসী আবু শামার স্ত্রী ফুলবানু বেগম (৩৮), তার ছেলে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী সবুজ হোসেন (১৯) আর একই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে তুহিন (২৫)।

শনিবার (৬ জুন) মণিরামপুর উপজেলার গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে সবুজ হোসেন ও তার মা ফুলবানুকে প্রথম গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী পরে স্থানীয় হিজলি বাজার থেকে তুহিনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী চৌগাছার পুড়াপাড়ার জনৈক ইদ্রিস আলীর পাটক্ষেত থেকে বিপুলের মোবাইলফোন ও দুটি সিম উদ্ধার করা হয়। এছাড়া হত্যাকাণ্ডের স্থান থেকে ব্যবহৃত একটি হাতুড়ি উদ্ধার করা হয়। এরপর চৌগাছা বাজারের যে দোকান থেকে চটের বস্তা কেনা হয়েছিল সেই দোকান শনাক্ত করে নমুনা চটও জব্দ করা হয়।

এদিকে, রবিবার (৭ জুন) দুপুর দুটায় যশোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহাদি হাসানের আদালতে গ্রেপ্তার হওয়া সবুজ ও তুহিন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাদের জেল হাজতে পাঠানো হয়। সোমবার (৮ জুন) আদালতে সোপর্দ করা হবে। ডিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ আরো জানান, সবুজের বাবা আবু শামা মালয়েশিয়াতে রয়েছেন ১০ থেকে ১২ বছর ধরে। এ সুযোগে সবুজের মা ফুলবানুর সঙ্গে পরকীয়া প্রেম শুরু করে একই গ্রামের বিপুল। তাদের সম্পর্ক সবুজ দেখে ফেলে এবং বিপুলকে কয়েক বার সতর্ক করে। তবে সতর্ক করার পরও মায়ের সঙ্গে সম্পর্ক অব্যাহত রাখায় সবুজ ও তার ভগ্নিপতি রফিকুল বিপুলকে হত্যার পরিকল্পনা করে।

ঘটনার দিন রফিকুল গরু কেনার কথা বলে বিপুলকে বাড়ি থেকে ডেকে তার বাড়িতে নিয়ে যায়। এরপর শ্বাসরোধ ও মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে তাকে হত্যা করে। পরে বস্তায় ভরে মরদেহ মুলিখালি ফেলে আসে।

উদ্ধার হওয়া হাতুড়ি
পাটক্ষেত থেকে উদ্ধার করা হয় মোবাইল।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়