×

বিনোদন

‘ডন’ বেশে নতুন রূপে ফিরলেন সুস্মিতা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২০, ১০:৪২ পিএম

‘ডন’ বেশে নতুন রূপে ফিরলেন সুস্মিতা!

সুস্মিতা

তিন সন্তান ও স্বামীকে নিয়ে সুখের সংসার আর্যার। হঠাৎ আর্যার স্বামীর বেআইনি ওষুধের ব্যবসার কথা প্রকাশ্যে আসতেই সবকিছু যেন ওলটপালট হয়ে যায়। আর্যা যখন বিবাহবিচ্ছেদের কথা ভাবছে, ঠিক তখনই খুন হতে হয় তাঁর স্বামীকে। একধাক্কায় উথাল পাথাল আর্যার জীবন। পরিবার তিন সন্তানকে বাঁচাতে ধীরে ধীরে 'ডন' হয়ে ওঠে আর্যা। এমনই একটি গল্প নিয়ে প্রাকাশ্যে এসেছে আর্যার ট্রেলার।

ডিজনি হটস্টারে মুক্তি পেতে চলা ওয়েব সিরিজ 'আর্যা'র হাত ধরেই ফের একবার অভিনয় দুনিয়ায় কামব্যক করতে চলেছেন সুস্মিতা সেন। ২০১৫-র নির্বাকের পর আর পর্দায় দেখা যায় তাঁকে। তবে এতদিন পর পর্দায় ফিরলেও সুস্মিতাকে দেখে সেটা বোঝা বেশ মুশকিল। তাঁর জৌলুস যে একটু কমেনি, সেটা আর্যার ট্রেলারে বেশ বোঝা গেল। এখানে সুস্মিতার স্বামীর ভূমিকায় দেখা গিয়েছে চন্দ্রচূড় সিং-কে। যদিও বয়সের ভারে বদলে যাওয়া চেহারার চন্দ্রচূড়কে চট করে চিনে ফেলতে দর্শকদের হয়ত কিছুটা সমস্যা হবে। বহুদিন পর তিনিও সুস্মিতার সঙ্গে পর্দায় ফিরলেন। বহুদিন পর পর্দায় ফেরার জন্য বেশ প্রস্তুতি নিয়েই নেমেছেন সুস্মিতা। 'আর্যা'র জন্য সুস্মিতা ওয়ার্কশপও করেছে বলে জানা যাচ্ছে।

'আর্যা'র পরিচালনা করেছেন 'নিরজা' খ্যাত পরিচালক রাম মাধুবনী হলেন। এখানে সুস্মিতা সেন, চন্দ্রচূড় সিং ছাড়াও দেখা যাবে সিকান্দর খের, মণীষ চৌধুরী, নমিত দাস সহ আন্যান্যদের। ১৯ জুন থেকে হটস্টারে সম্প্রচারিত হয় সুস্মিতার কামব্যাক ওয়েব সিরিজ 'আর্যা'।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App