×

খেলা

টিম বাসে হামলা দূই খেলোয়ার আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২০, ০৬:২০ পিএম

টিম বাসে হামলা দূই খেলোয়ার আহত

দূই খেলোয়ার আহত

পর্তুগালের ঘরোয়া ফুটবল প্রতিযোগিতায় শুক্রবার নিজেদের ঘরের মাঠে তনদেলার বিপক্ষে ০-০ গোলে ড্র করে বেনেফিকা। আর এই ম্যাচটিতে ড্র করায় বেনেফিকা দলের খেলোয়াড়দের উপর পাথর ছুড়েছে ক্লাবটির সমর্থকরা। এতে বাসের কাঁচ ভেঙ্গে ক্লাবটির জার্মান খেলোয়াড় জুলিয়ান উইগেল ও সার্বিয়ান খেলোয়াড় আন্দ্রিজা জিভোকোভিক আহত হয়েছেন। এরমধ্যে জিভোকোভিকের চোখে ব্যান্ডেজ পর্যন্ত লাগাতে হয়। পর্তুগিজ সংবাদমাধ্যম ডবিøউটপ নিউজ জানায় নিজ ঘরের মাঠে ড্র করায় বেনেফিকার ক্লাবের সমর্থকরা বেজায় অখুশী হন। আর যখন দলের বাস স্টেডিয়াম ছেড়ে বাইরের রাস্তায় বের হয় তখন বেনেফিকার সমর্থকরা বাস লক্ষ্য করে পাথর ছুঁড়ে মারেন।

এই ঘটনায় আহত হওয়া দুই খেলোয়াড়ই ইন্সটাগ্রামে পোস্ট দিয়ে এই ঘটনার নিন্দা জানিয়েছেন। এ ব্যপারে জুলিয়ান উইগেল বলেন, ‘আমরা সবাই ভুল করি। কিন্তু এটি তো সীমা ছাড়িয়ে গেছে। কেউ মারাত্বকভাবে আহত হতে পারে এটি জেনেও কেউ কিভাবে পাথর ছুঁড়ে মারতে পারে? আমি মনে করিনা এরা বেনেফিকার সত্যিকারের সমর্থক।’ অপরদিকে জিভোকোভিক বলেন, ‘ সমর্থকদের কাছ থেকে এমন ব্যবহার মেনে নেয়া যায় না। আমরা দুজনই বলছি তবুও বেনেফিকার জন্য আমরা সামর্থ্যরে সবটুকু দিয়ে খেলে যাবো।’

এদিকে বেনেফিকা কর্তৃপক্ষ জানিয়েছে তারা এ ব্যপারে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছে। আর যারাই এই ঘটনার সাথে জড়িত তাদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App