দিল্লিতে ২৪ ঘণ্টাই জ্বলছে চিতা, শেষ হচ্ছে না লাশ

আগের সংবাদ

শ্রমিক ছাঁটাইয়ের ঘোষণা দেননি সভাপতি

পরের সংবাদ

বিরোধ জমি নিয়ে, শ্লীলতাহানি ভার্সিটি ছাত্রীকে

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০২০ , ৮:১৮ অপরাহ্ণ

গাজীপুরের কালীগঞ্জে জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে লাল মিয়া নামের এক বখাটে সনাতন ধর্মের বিশ্ববিদ্যালয়ে শেষ বর্ষের ছাত্রীকে (২২) শ্লীলতাহানি করেছে। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রী থানায় মামলা করেন।

মামলার ভিত্তিতে বখাটে লাল মিয়াকে আটক করে পুলিশ। শনিবার (৬ জুন) দুপুরে আদালতের মাধ্যমে তাকে গাজীপুরে জেলে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক। আটক লাল মিয়া ব্রাহ্মনগাঁও গ্রামের লেহাজ উদ্দিনের ছেলে।

ভূক্তভোগী ওই ছাত্রী জানান, গত ২ জুন ব্রাহ্মণগাঁও বাজার থেকে খাতা কিনে বাড়ি ফিরছিলেন তিনি। ব্রাহ্মণগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসার পর তাকে একা পেয়ে তার গতিরোধ করে। বিভিন্ন অশালীন কথাবার্তা শুরু করে। এর প্রতিবাদ করলে এক পর্যায়ে লাল মিয়া তার পরনের লুঙ্গি উঁচু করে স্পর্শকাতর স্থান দেখায় ও ছাত্রীর ওড়না ধরে টানটানি করে। এছাড়া ছাত্রীর শরীরের বিভিন্ন স্পর্শকাতরস্থানে হাত দিয়ে যৌনকামনা হাসিলের চেষ্টা করে।

বখাটে লাল মিয়া

এসময় ছাত্রীর ডাক-চিৎকার ও চেঁচামেচিতে পরিবার এবং আশপাশের লোকজন ছুটে এলে লাল মিয়া দৌড়ে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী ছাত্রী থানায় লিখিত অভিযোগ করেন।

স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, লাল মিয়া প্রকৃতপক্ষে লম্পট ও বখাটে প্রকৃতির লোক। এর আগেও তাকে নিয়ে একাধিক বিচার-শালিশ করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, মামলায় লাল মিয়াকে আটক করে দুপুরে আদালতের মাধ্যমে গাজীপুরে জেলে পাঠানো হয়েছে।

এনএম