×

সারাদেশ

নারায়ণগঞ্জে বাড়ির ভেতরে ঢুকে হামলা, আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুন ২০২০, ০২:০৫ পিএম

নারায়ণগঞ্জে বাড়ির ভেতরে ঢুকে হামলা, আহত ৩

হামলায় আহত একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

বৃষ্টির পানি অন্য বাড়িতে যাওয়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ বন্দর থানার হাজীপুর গ্রামের মোল্লা বাড়িতে সন্ত্রাসী হামলা করা হয়েছে। এতে দুই নারীসহ তিনজন গুরুতর আহত হন। বৃহস্পতিবার (৪ জুন) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মোল্লা বাড়ির আব্দুল মোতালেব মোল্লার স্ত্রী আলেয়া আক্তার, ছোট ছেলে হাফেজ আবু বকর ও বাড়ির কেয়ারটেকার হনুফা আক্তার রূপা।

জানা যায়, পূর্ব শত্রুতার জেরে ও বৃষ্টির পানি অন্য বাড়িতে যাওয়াকে কেন্দ্র করে মৃত ওমর আলীর ছেলে কামাল মিয়ার হুকুমে সন্ত্রাসী রাকিবের নেতৃত্বে ২০-২৫ জন রাম দা, চাইনিজ কুরাল, কোদাল,ছুরি, হকস্টক নিয়ে মোল্লা বাড়ির আব্দুল মোতালেবের বাড়িতে হামলা করে। পরে ভিকটিমদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

আরো জানা যায়, হামলায় আব্দুল মোতালেব মোল্লার ছোট ছেলে হাফেজ আবু বকর এর মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দিলে তিনি গুরুতর জখম হন। পরে অবস্থার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ ভর্তি করা হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রফিকুল ইসলাম জানান, হামলার ঘটনায় আব্দুল মোতালেব মোল্লার বড় ছেলে আব্দুল্লাহ আল মামুন বাদি হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। ইতোমধ্যে অভিযুক্ত দুইজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের জন্যে পুলিশের অভিযান অব্যাহত আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App