আর্টিসানসহ ৬ দোকানে ৭৪ হাজার টাকা জরিমানা

আগের সংবাদ

পরকীয়া ঠেকাতে ডেকে নিয়ে গিয়ে হত্যা!

পরের সংবাদ

এবারের বাজেটোত্তর ভিডিও কনফারেন্সে

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০২০ , ১০:২১ অপরাহ্ণ

প্রতিবছরের মতো এবারের বাজেট পরবর্তী সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে আগামী ১২ জুন শুক্রবার। তবে এবারে ভিডিও কনফরেন্সের মাধ্যমে বাজেটোত্তর উপস্থাপন করা হবে।

শুক্রবার অর্থ মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, আসছে ১১ জুন জাতীয় সংসদে আগামী ২০২০-২১ অর্থবছরের বাজেট উপস্থাপন করা হবে। নিয়ম অনুযায়ী এর পরদিন বাজেটোত্তর সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন অর্থমন্ত্রী। বর্তমান অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের এটাই হবে বাজেটোত্তর সংবাদ সম্মেলনে প্রথম অংশগ্রহণ করা। গত বছর তিনি অসুস্থ থাকার কারণে প্রথমবারের মতো প্রধানমন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ১২ জুন শুক্রবার বিকাল ৩টায় ২০১৮-১৯ অর্থবছরের বাজেটোত্তর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। তবে এবারের আয়োজনের প্রেক্ষাপট ও পদ্ধিতিতে ভিন্নতা রয়েছে। প্রাণঘাতি নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখা এখন অত্যন্ত জরুরি। সে লক্ষেই চিরাচরিত পদ্ধতির পরিবর্তন করে এবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। জুমের মাধ্যমে যুক্ত হয়ে সংবাদ সম্মেলনে নির্ধারিত তারিখ ও সময়ে অংশগ্রহণ করতে পারবেন।

পিআর