আবদুল মান্নান সৈয়দ ও আধুনিক পুতুলনাচের ইতিকথা

আগের সংবাদ

নারায়ণগঞ্জে বাড়ির ভেতরে ঢুকে হামলা, আহত ৩

পরের সংবাদ

ফিরে আসতে চাই: সানি

প্রকাশিত: জুন ৫, ২০২০ , ২:০৪ অপরাহ্ণ আপডেট: জুন ৫, ২০২০ , ২:০৪ অপরাহ্ণ

কড়া লকডাউনের মাঝেই লস এঞ্জেলেস চলে গিয়েছিলেন সানি লিওন। বলেছিলেন, ভারতের তুলনায় আমেরিকাকেই বেশি নিরাপদ মনে করছেন তিনি। তবে সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমকে সানি জানান, তিনি সেসময় মোটেই মুম্বাই ছেড়ে যেতে চাননি। খানিকটা বাধ্য হয়েই তাকে তখন লস এঞ্জেলেসে যেতে হয়েছিল। তাই এখন ফিরে আসতে চান তিনি মুম্বাইতে।

সানি বলেন, “বিশ্বাস করুন আমার মুম্বাই ছেড়ে যেতেই সত্যিই খুব খারাপ লাগছিল। আমি মুম্বাই ছেড়ে যেতে চাইনি। তাই জন্যই এখানে আসার সিদ্ধান্ত নিতে অনেকটা সময় লেগেছিল। কিন্তু আমাদের তখন ড্যানিয়েলের মা ও তার পরিবারের কাছে থাকা প্রয়োজন ছিল। সকলের মতোই ওরাও এই দুর্দিনে নিজের কাছের মানুষদের সঙ্গে থাকতে চাইছিলেন।’

প্রসঙ্গত মে মাসের প্রথম দিকে সপরিবারে লসএঞ্জেলস পাড়ি দিয়েছিলেন সানি। যেখানে মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে বেশি মানুষ আক্রান্ত হচ্ছে সেখানে কেন সানি গেলেন তা নিয়ে প্রশ্ন উঠেছিল তার ভক্ত মহলে। অভিনেত্রী ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন যে, লস এঞ্জেলেসের বাড়িতে পৌঁছেছেন কারণ তারা মনে করছেন সেখানেই সন্তানরা সবথেকে বেশি সুরক্ষিত থাকবে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়