×

জাতীয়

বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুন ২০২০, ১২:৪৪ পিএম

রাজধানীর জুরাইনে বিদ্যুৎস্পৃষ্টে রুবেল মৃধা (২৮) নামে এক নির্মানশ্রমিকের মৃত্যু হয়েছে। নির্মানাধীন ভবনে ইলেক্ট্রিক মেশিনের সাহায্যে রড কাটার সময় সে বিদ্যুৎস্পৃষ্ট হয় বলে জানা গেছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে পশ্চিম জুরাইন বাজার গলিতে এই দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সোয়া ১১টায় তাকে মৃত ঘোষণা করেন।

সহকর্মীরা জানান, পশ্চিম জুরাইন কবরস্থান রোডের বাজার গলির একটি ৫তলা ভবনে রড মিস্ত্রীর কাজ করছিলো রুবেল। তখন মেশিনে লোহার রড কাটার সময় সেখান থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয় সে।

নিহতের স্ত্রী রাহিমা আক্তার জানান, তাদের বাড়ি শরিয়তপুর গোসাইরহাট উপজেলার রানিসাত গ্রামে। রুবেলের বাবার নাম রমজান আলী। একমাত্র মেয়ে ও স্ত্রী সহ পরিবার নিয়ে থাকতো পশ্চিম জুরাইন কবরস্থান রোড ১১৪/১ নম্বর টিনশেড বাসার। সকাল সোয়া ৮টার দিকে সে বাসা থেকে কাজে বের হয়। এরপর সাড়ে ৯টার দিকে তার সহকর্মীরা ফোন দিয়ে দুর্ঘটনার খবর জানান তাদেরকে। পরে হাসপাতালে গিয়ে স্বামীর মরদেহ দেখতে পান তিনি। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App