করোনাযুদ্ধে জীবন দিলেন আরো এক পুলিশ সদস্য

আগের সংবাদ

আত্মহত্যা করতে চেয়েছিলেন উথাপ্পা

পরের সংবাদ

পলাশে বাড়ির আঙ্গিনায় গাঁজার চাষাবাদ!

মো.তারেক পাঠান, পলাশ (নরসিংদী) প্রতিনিধিঃ

প্রকাশিত হয়েছে: জুন ৪, ২০২০ , ৭:২৮ অপরাহ্ণ

নরসিংদীর পলাশে বাড়ির আঙ্গিনা থেকে চাষ করা গাঁজা গাছ উদ্ধার করা হয়েছে। পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে ২৫ টি গাঁজা গাছ উদ্ধার করেছে । এ ঘটনায় বাড়ির মালিক খলিল পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (৪ জুন) বিকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা পশ্চিম পাড়ার গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে খলিল (৪৪) এর বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির আঙ্গিনা থেকে গাঁজা গাছ গুলো উদ্ধার করে থানায় নিয়ে যায় পলাশ থানা পুলিশ। পলাশ থানার উপপরিদর্শক (এসআই) মামুদুর রহমান হামিদ জানান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদের নিদের্শনায় তিনি সেখানে যান। সেখানে দেখতে পান বাড়ির আঙ্গিনায় কয়েকটি গাছ উঁচু হয়ে দাড়িয়ে রয়েছে। কাছে গিয়ে গাছগুলো গাঁজার গাছ বলে নিশ্চিত হোন। পরে স্থানীয় এলাকাবাসী ও আনসার সদস্য তারেক পাঠানের সহযোগিতায় সেখান থেকে ২৫ টি বড়-ছোট গাঁজা গাছ উদ্ধার করা হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন জানান, দেশের প্রচলিত আইনে গাঁজা উৎপান,ক্রয়-বিক্রয় নিষিদ্ধ। দীর্ঘ দিন যাবৎ বাড়ির আঙ্গিনায় সে গাঁজা চাষাবাদ করছে।  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে খলিলের বিরুদ্ধে মামলা পক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নকি