সরকার মানুষকে বাঁচানোর জন্য কাজ করেনি

আগের সংবাদ

তামাকপণ্যের দাম বাড়িয়ে সংকট মোকাবিলার তাগিদ

পরের সংবাদ

বাবা-মাকে ভিডিও পাঠিয়ে অভিনেত্রীর আত্মহত্যা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০২০ , ১:১৯ অপরাহ্ণ

আত্মহত্যা করার সময় নিজেই ভিডিও করে বাবা-মা বন্ধুদের পাঠান অভিনেত্রী চন্দনা। কিন্তু তাকে বাঁচাতে পারলেন না পরিবার। তার কাছে পৌঁছানোর আগেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন তিনি। হাসপাতালে নিয়েও তাকে বাঁচানো যায়নি।

জানা গেছে, ভালোবাসার মানুষের কাছে প্রতারিত হয়ে আত্মহত্যা করলেন অভিনেত্রী চন্দনা। আত্মহত্যার কারণ ভিডিওতেই জানিয়েছেন চন্দনা। এর পেছনে রয়েছে তার প্রেমিক দিনেশ।

জানা গেছে, কন্নড় অভিনেত্রী চন্দনা কয়েক বছর ধরে দিনেশ নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান। বাবা-মায়ের নিষেধ সত্ত্বেও দিনেশের সঙ্গে সম্পর্ক চলতে থাকে চন্দনার। এসবের মাঝে হঠাত করেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন চন্দনা কিন্তু জোর করে তাকে গর্ভপাত করানো হয় বলে অভিযোগ।

দিনেশই তাকে বাধ্য করেন গর্ভের সন্তান নষ্ট করার জন্য। গর্ভপাতের পর চন্দনাকে বিয়ে করতেও অস্বীকার করেন দিনেশ। নিজের সুইসাইড ভিডিওতে এমনই দাবি করেন অভিনেত্রী। চন্দনাকে বিয়ে করবেন না বলে জানানোর পরই বিষ খেয়ে আত্মহত্যা করেন তিনি চন্দনার মৃত্যুর পর পুলিশে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ দিনেশের খোঁজে তল্লাশি শুরু করেছে। শোনা যাচ্ছে দিনেশ এর আগেও বেশ কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাদের প্রতারিত করেছেন।

এমআই