২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ১৭৪ পুলিশ

আগের সংবাদ

সরকার মানুষকে বাঁচানোর জন্য কাজ করেনি

পরের সংবাদ

প্রিমিয়ার লিগেই ফিরতে চান কুতিনহো

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০২০ , ১২:৪৪ অপরাহ্ণ

২০১৮ সালে নিজের স্বপ্নের ক্লাব বার্সেলোনার হয়ে খেলতে ইংলিশ ক্লাব লিভারপুলের সঙ্গে প্রায় ৬ বছরের সম্পর্ক ছিন্ন করে স্পেনে পাড়ি জমান ফিলিপে কুতিনহো। তবে যে স্বপ্ন নিয়ে স্পেনে গিয়েছিলেন তিনি সেই স্বপ্ন পূরণ করতে পারেননি।

বাজে পারফরমেন্সের কারণে বার্সায় মাত্র ১ মৌসুম কাটাতে পারেন তিনি। মাত্র ১ মৌসুম খেলার পরই তাকে লোনে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে পাঠিয়ে দেয় বার্সা। কিন্তু সেখানেও ইনজুরি ও বিভিন্ন কারণে সাফল্য পাননি। কুতিনহো তার ক্যারিয়ারের শ্রেষ্ঠ সময় কাটিয়েছেন লিভারপুলের হয়ে খেলে ইংলিশ প্রিমিয়ার লিগে। আর তাই তো ২ বছর পর ফের প্রিমিয়ার লিগেই ফিরতে চান তিনি। এমনটাই জানিয়েছেন কুতিনহোর এজেন্ট কিয়া জোরাবাচিয়ান। কুতিনহোর এজেন্ট আরো জানিয়েছেন এই মৌসুম শেষেই আবার প্রিমিয়ার লিগে ফিরতে পারেন কুতিনহো।

কিন্তু সমস্যা হলো কুতিনহো প্রিমিয়ার লিগে ফিরতে চাইলেও প্রিমিয়ার লিগের বড় বড় ক্লাবগুলো কুতিনহোকে নিয়ে খুব বেশি আগ্রহী না। তবে কয়েকদিন আগে খবর বেরিয়েছিল নিউক্যাসল কুতিনহোকে এই মৌসুমে বার্সার কাছ থেকে কিনে নিতে পারে। কয়েকদিন আগে নিউক্যাসেলের মালিকানা কিনে নেয় সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। ফলে ক্লাবটি তাদের সবকিছু নতুন করে ঢেলে সাজাবে। আর এখন আশা এই একটিই কুতিনহোকে দেখা যেতে পারে নিউক্যাসলের জার্সিতে।

এমআই