বর্ষণ-নদের পানি গিলে খেল কৃষকের স্বপ্ন

আগের সংবাদ

নিষ্ঠুর উপায়ে গর্ভবতী হাতি হত্যা! ওরা মানুষ?

পরের সংবাদ

বিবস্ত্র করে বৃদ্ধ নির্যাতন, অবশেষে গ্রেপ্তার ৩

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০২০ , ৫:৩১ অপরাহ্ণ

কক্সবাজারের চকোরিয়ার এক বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় তিন জনকে তিনজনকে গ্রেপ্তার করেছে কক্সবাজার জেলা পুলিশ। মঙ্গলবার (২ জুন) রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় করা মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

জানা যায়, গত ২৪ মে চকরিয়ায় এক বৃদ্ধকে টমটম থেকে নামিয়ে ধানক্ষেতে নিয়ে জামা-কাপড় ছিঁড়ে বিবস্ত্র করে নির্যাতন করা হয় নুরুল আলম (৭২) কে। পরে  বৃদ্ধ নুরুল আলমের ছেলে আশরাফ হোসাইন চকরিয়া থানায় মামলা করেন। এতে ওই এলাকার মৃত মনির উল্লাহর ছেলে আনছুর আলম, বদিউল আলম, শাহ আলম, শাহ আলমের স্ত্রী আরেজ খাতুন, বদিউল আলমের ছেলে মিজানুর রহমান, আবদুল জাব্বারের ছেলে রিয়াজ উদ্দিন, জয়নাল আবেদিন এবং মনজুর আলমের ছেলে মো. রুবেলকে অভিযুক্ত করা হয়।

মামলার এজাহারে সূত্রে জানা যায়, ‘২৪ মে আমার বৃদ্ধ বাবা নুরুল আলম ঈদের বাজার করে ঢেমুশিয়া স্টেশন থেকে টমটমযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে যুবলীগ নেতা আনছুর আলমের নেতৃত্বে একদল সন্ত্রাসী টমটম থেকে আমার বাবাকে নামিয়ে নির্জন স্থানে নিয়ে পরনের লুঙ্গি, গেঞ্জি ছিঁড়ে উলঙ্গ করে ফেলেন। পাশাপাশি তাকে মারধর ও গালিগালাজ করেন।’

‘গ্রামের কয়েকজন যুবক এ দৃশ্য মোবাইলে ধারণ করেন। এ সময় আমার বাবা বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলেও কেউ রক্ষা করতে এগিয়ে আসেনি। খবর পেয়ে আমার ছোট ভাই সিএনজিচালক সালাহউদ্দিন স্থানীয় লোকজনসহ ঘটনাস্থলে গিয়ে বাবাকে উদ্ধার করে। এরপর বাবাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।’

আশরাফ হোসাইন এজাহারে আরও উল্লেখ করেন, ঘটনার সময় আমার বাবার ব্যবহৃত একটি মোবাইল ও পকেটে থাকা সাড়ে সাত হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।

এমএইচ