×

খেলা

সালাহর টানে লিভারপুলে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২০, ১২:০৬ পিএম

সালাহর টানে লিভারপুলে

গত বছর ফুলহাম থেকে লিভারপুলে যোগ দেন তরুণ তারকা খেলোয়াড় হার্বে ইলিয়ট। তবে তাকে গত বছর দলে ভেড়াতে চেয়েছিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদও। কিন্তু তিনি শেষ পর্যন্ত লিভারপুলেই যোগ দেন। রিয়াল মাদ্রিদ খুব করে চেয়েছিল ইলিয়টকে দলে ভেড়াতে। আর এজন্য রিয়াল তাদের অধিনায়ক সার্জিও রামোসের সঙ্গে ইলিয়টের দেখা করানোর জন্য প্রস্তাব দিয়েছিল। যেন রামোস তাকে বুঝিয়ে শুনিয়ে রাজী করাতে পারে। কিন্তু ইলিয়ট রামোসের সঙ্গে দেখা করবেন না বলে সরাসরি জানিয়ে দিয়েছিলেন। আর রামোসের সঙ্গে ইলিয়টের দেখার না করার কারণ হলো ২০১৮ সালে চ্যাম্পিয়ন্স লিগে রাসোস প্রায় ইচ্ছাকৃতভাবে সালাহকে টেনে ধরে তার হাত ভেঙ্গে দিয়েছিলেন।

অ্যাতলেটিকো স্পোর্টসের সঙ্গে এক আলাপ চারিতায় এমনটি জানিয়েছেন ইলিয়ট। এ ব্যপারে তিনি বলেন, ‘রামোসের সঙ্গে আমার দেখা করাতে চেয়েছিল রিয়াল মাদ্রিদের কর্তৃপক্ষ। কিন্তু আমি বলেছিলাম না ধন্যবাদ। আমি তাকে পছন্দ করিনা সালাহকে করা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে সেই ফাউলের পর থেকে।’

লিভারপুলে যোগ দেয়ার পর থেকেই ক্লাবটির কোচ জার্গেন ক্লপের প্রশংসা পেয়েছেন হার্বে ইলিয়ট। এমনকি তাকে মূল দলে খেলারও অনেকবার সুযোগ দিয়েছেন ক্লপ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App