আনন্দ-আয়োজনহীন কাটবে কুমার বিশ্বজিতের জন্মদিন

আগের সংবাদ

প্রাণ বাঁচাতে বাংকারে লুকিয়েছিলেন ট্রাম্প!

পরের সংবাদ

ত্রিভুজে এক হচ্ছেন সিয়াম-পূজা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুন ১, ২০২০ , ৪:৩০ অপরাহ্ণ

ঢাতিন পরিচালক সৈকত নাসির, অনন্য মামুন ও দীপঙ্কর দীপন মিলে তৈরি করছেন ‘ত্রিভুজ’ শিরোনামের একটি সিনেমা। ঈদুল আজহায় মুক্তির লক্ষ্যে আগামী সপ্তাহে শুটিং শুরু হবে সিনেমাটির। সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য নিশ্চিত করেছেন পরিচালকরা।

জানা গেছে, করোনার সময়ে তিন পরিবারের তিনটি গল্প নিয়ে নির্মাণ হবে ‘ত্রিভুজ’। তিনজন আলাদা তিনটি গল্প বলবেন না। একটি গল্পই তিনজন পরিচালনা করবেন। প্রযোজনা প্রতিষ্ঠান সেলিব্রিটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক অনন্য মামুন, ইশতিয়াক আহমেদ এবং পাপ্পু রাজ।

এদিকে এই ‘ত্রিভুজ’ সিনেমায় দেখা যেতে পারে চিত্রনায়ক সিয়াম আহমেদ ও পূজা চেরিকে। এরই মধ্যে সিয়াম ও পূজার সঙ্গে একাধিক ভার্চুয়াল মিটিং সেরেছেন তিন পরিচালক। এছাড়া সিয়াম-পূজার সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে প্রাথমিক কথাবার্তা প্রায় চূড়ান্ত বলে নিশ্চিত করেছে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্র।

যদিও এ প্রসঙ্গে পরিচালক অনন্য মামুনের বক্তব্য, আরো দুতিনদিন পর শিল্পীদের চূড়ান্ত করে নাম প্রকাশ করা হবে। তিনি আরো জানিয়েছেন, ঈদুল আজহায় সিনেপ্লেক্স ও প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ত্রিভুজ’। যদি সিনেমা হল, সিনেপ্লেক্স না খোলা হয় তাহলে ঈদে অ্যাপসে মুক্তি দেয়া হবে।

ডিসি