×

সারাদেশ

করোনা পজিটিভ শুনেই পালালেন গৃহবধূ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০২০, ০৭:৩০ পিএম

করোনা পজিটিভ শুনেই পালালেন গৃহবধূ!

বাবার বাড়ি লকডাউন। ছবি: প্রতিনিধি

নমুনা পরীক্ষায় করোনাভাইরাস পজেটিভ রিপোর্ট আসার খবর শুনে এক গৃহবধূ সবার অজান্তে স্বামীর বাড়ি থেকে পালিয়ে বাবার বাড়ি চলে গেছেন। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের ওলামাগঞ্জ গ্রামে। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় প্রশাসন ওই নারীর বাবার বাড়ি লকডাউন ঘোষণা করে।

পেশায় গার্মেন্টসকর্মী ওই গৃহবধূ গত ১২ মে চট্টগ্রাম থেকে স্বামীর বাড়ি উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে আসেন। এরপর তার শরীরে করোনা উপসর্গ জ্বর, সর্দি, কাশি দেখা দেয়। এতে উলিপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ ২৭ মে তার স্বামীর বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে।

এরপর শনিবার (৩০ মে) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট আসে। এ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ওই গৃহবধূ চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন।

এ খবর প্রশাসনের কাছে পৌঁছিলে গৃহবধূর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হয়। পরে জানতে পারা যায়, তিনি বাসে বগুড়ায় পৌঁছেছেন। পরে বাড়ির লোকজনের সহায়তায় তাকে ফিরিয়ে আনা হয়। তবে ওই গৃহবধূ স্বামীর বাড়িতে না গিয়ে পালিয়ে বাবার বাড়ি ওলামাগঞ্জ গ্রামে চলে যান।

রবিবার (৩১ মে) দুপুরে পুলিশ ও স্বাস্থ্য বিভাগের লোকজনসহ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুর কাদের ঘটনাস্থলে গিয়ে বাড়িটি লকডাউন ঘোষণা করেন। এঘটনা জানাজানি হলে ওই গ্রামের মানুষজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ইউএনও আব্দুর কাদের জানান, ওই নারী এখন বাবার বাড়িতেই আছেন। তার বাবার বাড়ি লকডাউন ঘোষণা করেছি। স্বাস্থ্য বিভাগ তার বাবার বাড়ির লোকজনের নমুনা সংগ্রহ করবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App