×

খেলা

বার্সার ফাতিকে চায় জুভেন্টাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২০, ১০:১৮ পিএম

এ মৌসুম শেষে জুভেন্টাস থেকে মিরালাম পিঁয়ানিজকে নিয়ে আসতে চাইছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। এজন্য ইতালিয়ান ক্লাবটির সঙ্গে কথা বার্তাও চালিয়ে যাচ্ছে তারা। আর খেলাধুলা বিষয়ক সংবাদমাধ্যম টুট্টোস্পোর্টস জানিয়েছে পিঁয়ানিজকে বার্সায় পাঠিয়ে দিয়ে বার্সার ১৭ বছর বয়সী বিষ্ময় বালক আনসু ফাতিকে তাদের দলে ভেড়াতে চায় ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস।

পিঁয়ানিজের দিকে বেশ কয়েকদিন ধরেই নজর দিয়ে রেখেছে বার্সা। তারা বেশ কয়েকদিন ধরেই চেস্টা চালিয়ে যাচ্ছে তাকে ন্যু ক্যাম্পে নিয়ে আসার জন্য। আর এজন্য তারা প্রথমে আর্থুরকে দিয়ে পিঁয়ানিজকে আনতে চেয়েছিল। জুভেন্টাস এতে অনেকটা রাজীও ছিল। কিন্তু আর্থুর জানিয়ে দিয়েছেন তিনি বার্সা ছেড়ে কোথাও যেতে চান না। আর এরফলেই পিঁয়ানিজের বদলে এখন জুভেন্টাস ফাতিকে চাইছে।

টুট্টোস্পোর্টস আরো জানিয়েছে পিঁয়ানিজকে আনতে আনসু ফাতিকে জুভেন্টাসে পাঠাতে বার্সেলোনা রাজীও আছে। কারণ বার্সার এই মৌসুমের মূল লক্ষ্য হলো ইন্টার মিলানের লওতারো মার্টিনেজ ও জুভেন্টাসের পিঁয়ানিজ। এ দুজনকে নিয়েই বার্সা তাদের ভবিষ্যত পরিকল্পনা সাজাচ্ছে। ফলে বার্সার মূল দলে খেলার সুযোগ ফাতি খুব কমই পাবেন। আর তাই বার্সা চাইছে তাকে শুধু শুধু বসিয়ে না রেখে অন্য ক্লাবে পাঠাতে। যেখানে তিনি অনেক ম্যাচ খেলার সুযোগ পাবেন।

এদিকে আনসু ফাতি এখন পর্যন্ত বার্সার হয়ে ২৪টি ম্যাচ খেলে ৫টি গোল করেছেন। ইউরোপের শ্রেষ্ঠত্বের লড়াই চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে সর্বকনিষ্ঠ গোলদাতা হওয়ার পাশাপাশি বার্সার ইতিহাসেও সর্বকনিষ্ঠ গোলদাতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App