×

খেলা

বিসিবি খুলছে ১ জুন 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২০, ০৭:৩৬ পিএম

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গত ২৭ মার্চ মিরপুরে অবস্থিত বাংলাদেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থার প্রশাসনিক অফিস (বিসিবি) বন্ধ ঘোষণা করা হয়েছিল। বোর্ড কর্মকর্তারা এতদিন বাসা থেকেই কার্যক্রম অব্যাহত রেখেছেন। তবে সোমবার (১ জুন) বিসিবি অফিস খুলে নিজেদের কার্যক্রম শুরু করতে চায়। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বিষয়টি নিশ্চিত করেছেন।

দুই দিন আগে সাধারণ ছুটি শেষ করার ঘোষণা দিয়েছে সরকার। শিথিল হচ্ছে লকডাউন। ফলে ৩১ মে থেকে ১৫ জুন পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে দেশের সব সরকারি-বেসরকারি-আধাশাসিত-স্বায়ত্তশাসিত অফিস সীমিত পরিসরে চালু রাখার প্রজ্ঞাপন জারি করেছে সরকার। সব অফিসের মতো স্বল্প পরিসরে নিজেদের কার্যক্রম শুরু করতে চাইছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ বিষয়ে নিজাউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আমরা স্বল্প পরিসরে আমাদের কার্যক্রম শুরু করার আশা করছি। আমরা অফিসে না এসে এতদিন বাসা থেকে কাজ করেছি। তবে আমরা এই পরিস্থিতি থেকে বের হতে চাই। স্বাস্থ্যবিধি মেনে আশা করি আমরা স্বল্প পরিসরে অফিস করতে পারব। যেহেতু আমাদের কার্যক্রম অন্যান্য অফিসের তুলনায় কম গুরুত্বপূর্ণ, সে কারণে আমরা পর্যায়ক্রমে আমাদের কাজ শুরু করব। যারা বাসা থেকে অফিস করতে চাইবে, তাদের আমরা অনুমতি দেবো।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App