সুন্দর এসে আবার ফিরে যাবে

আগের সংবাদ

রোনালদোর সেরা খেলোয়াড় মাদক কারবারি

পরের সংবাদ

তাহসান-মিথিলার মেয়ের প্রথম অভিনয় (ভিডিও)

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ৩০, ২০২০ , ২:০২ অপরাহ্ণ

তাহসান-মিথিলা

জন্মদাতা বাবা ও মা দুজনেই অভিনয় জগতের জনপ্রিয় মুখ। নতুন অভিভাবক সৃজিতও চলচ্চিত্রে যেন উজ্জল নক্ষত্র। মেয়ে আবার বাদ থাকবে কেন? এবার অভিনয় জগতে পা রাখলো তাহসান মিথিলার একমাত্র মেয়ে আইরা তাহরিম খান।

২০১৩ সালের ৩০ এপ্রিল আয়রার জন্ম। মাত্র সাত বছর বয়সেই ক্যামেরার সামনে প্রথম অভিনয়ে আসা হলো তার। ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত বিশেষ শর্টফিল্ম ঘরবন্দী সময়ের গল্প ‘খোলা জানালা’তে মা মিথিলার সঙ্গে অভিনয় করেছে আয়রা। এটি নির্মাণ করেছেন গৌতম কৈরি।

এই স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রটির প্রোমো শেয়ার করে মিথিলা নিজেই জানিয়েছেন, মেয়ে আয়রার প্রথম অভিনয় কারার সুখবরটি। মিথিলা, মিসৌরী, মায়মুন ও মিথিলার মেয়ে আয়রা।

জানা গেছে, ঈদের ষষ্ঠ দিন রাত সাড়ে ৯টায় দীপ্ত টিভিতে প্রচার হবে এটি। করোনার এই সময়ে ঘরে বসেই বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মিত হয়েছে। শর্টফিল্ম গুলোর বৈশিষ্ঠ হলো হোম কোয়ারেটিনের সকল বিধি মেনেই প্রত্যেক প্রযোজনা তৈরি হয়েছে। সাতটি শর্টফিল্মের এই প্রযোজনা গুলিকে একসাথে বলা হচ্ছে ‘ঘরবন্দী সময়ের গল্প’।

সাতজন তারকা নির্মাতা আলাদা গল্পে, আলাদা নামে একটি করে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন। নির্মাতারা হলেন গিয়াস উদ্দিন সেলিম, শিহাব শাহীন, নূরুল আলম আতিক, অনিমেষ আইচ, সুমন আনোয়ার, শাফায়েত মনসুর রানা ও গৌতম কৈরি। এটি আলফা আই স্টুডিওস-এর ব্যানারে নির্মিত হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ২০শে জুলাই তাহসান ও মিথিলার বিবাহবিচ্ছেদ হয। গত ডিসেম্বর মাসে হঠাৎ করেই কলকাতার নির্মাতা সৃজিতকে বিয়ে করেন মিথিলা।বর্তমানে মিথিলার কাছে থাকে আয়রা।

My daughter's first acting experience and TV appearance! :)Story and direction: Goutam KoiriCinematography: Maimun KhanCast: Missouri, Ayra and I ঘরবন্দী সময়ের গল্প"খোলা জানালা"দেখবেন ঈদের ৬ষ্ঠ দিন রাত ৯:৩০ মি. দীপ্তটিভিতেআর অনলাইনে দেখুন বায়োস্কোপে#shortfilm #kholajanala #May30

Gepostet von Rafiath Rashid Mithila am Donnerstag, 28. Mai 2020

এমআই