×

বিনোদন

ভারতে ঢুকলেই গ্রেপ্তার নোবেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২০, ১১:৫৪ এএম

ভারতে ঢুকলেই গ্রেপ্তার নোবেল

মইনুল আহসান নোবেল/ফাইল ছবি

ভারতে ঢুকলেই গ্রেপ্তার নোবেল

মইনুল আহসান নোবেল।ফাইল ছবি

ভারতের ত্রিপুরা রাজ্যে মামলা দায়ের হয়েছে জি বাংলায় ‘সারেগামাপা’তে জনপ্রিয় পাওয়া নোবেলের বিরুদ্ধে। নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে তার বিরুদ্ধে মামলাটি করেছেন সুমন পাল নামের ত্রিপুরার বিলোনিয়ার এক যুবক।

গত সোমবার (২৫ মে) নোবেলের বিরুদ্ধে মামলাকারী যুবক অভিযোগের একটি প্রতিলিপি পাঠান ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ হাইকমিশন ও আগরতলা জেলার পুলিশ সুপারের কাছে। যার ভিত্ততেই ত্রিপুরার বিলোনিয়া থানায় মামলাটি দায়ের করা হয়। মামলার পরিপ্রেক্ষিতে ত্রিপুরা রাজ্যের পুলিশ জানিয়েছে, ভারতে ঢুকলেই নোবেলকে গ্রেপ্তার করা হবে।

সুমন পাল জানান, একজন ভারতীয় হিসেবে তিনি দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এমন কুৎসাপূর্ণ মন্তব্য মেনে নিতে পারেননি, তাই তিনি নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এছাড়া তিনি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এমন কুরুচিপূর্ণ মন্তব্য করার জন্য নোবেলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। ত্রিপুরার দক্ষিণ জেলার বিলোনিয়া এলাকার বাসিন্দা সুমন পাল স্থানীয় বিলোনিয়া থানায় নোবেলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০, ৫০৪, ৫০৫, ১৫৩ এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলাটি করেছেন।

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামাপা’তে অংশ নিয়ে দুই বাংলায় পরিচিতি পান বাংলাদেশি গায়ক মাঈনুল আহসান নোবেল। সম্প্রতি বেশকিছু ফেসবুক স্ট্যাটাস দিয়ে এবং তার গোপন বিয়ে প্রকাশ্যে আসার পর তুমুল সমালোচিত হয়েছেন তিনি। এছাড়া ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়েও তিনি আপত্তিকর কিছু পোস্ট দিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App