×

বিনোদন

আক্রান্তদের প্লাজমা দিয়ে সাহায্য করছেন জোয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২০, ১২:১১ পিএম

আক্রান্তদের প্লাজমা দিয়ে সাহায্য করছেন জোয়া

জোয়া মোরানি।

করোনার চিকিৎসার পর পরই জানিয়েছিলেন, প্লাজমা দিয়ে সাহায্য করবেন কোভিড আক্রান্তদের সেরে উঠতে। সেই অনুযায়ী, করোনা থেকে সেরে ওঠার পর গত ৯মে মুম্বইয়ের নায়ার হাসপাতালে নিজের পরীক্ষানিরীক্ষা করান প্রযোজক করিম মোরানির মেয়ে জোয়া মোরানি। এরপর প্রথম প্লাজমা দিয়ে সাহায্য করেন কোভিড-১৯ আক্রান্তদের সেরে উঠতে।

প্রথবারের পর এবার ফের নিজের প্লাজমা দিলেন কোভিড-১৯ আক্রান্তদের সেরে ওঠার জন্য। কোভিড-১৯ থেকে সেরে ওঠার পর প্লাজমা দিয়ে অন্য রোগীদের সেরে উঠতে সাহায্য করছেন বলে নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেন বলিউডের জনপ্রিয় প্রযোজকের মেয়ে।

জোয়া মোরানির মনের জোর দেখে, তাঁর প্রশংসা করেন আদিত্য ঠাকরে থেকে শুরু করে বিন্দু দারা সিং, নকুল মেহতারা। প্লাজমা দিয়ে কোভিড-১৯ আক্রান্তদের সেরে তোলার জন্য জোয়া যে চেষ্টা করছেন, তা দেখে গর্বিত বলে জানান বিন্দু দারা সিং।

প্রসঙ্গত, জয়পুর থেকে মুম্বাইতে ফেরার পর সর্দি, কাশি দেখা দেয় বলিউডের জনপ্রিয় প্রযোজক করিম মোরানির মেয়ে জোয়া মোরানির। এরপরই পরীক্ষা করালে জানা যায়, করোনা আক্রান্ত জোয়া। এরপর করিম মোরানিও আক্রান্ত হন করোনায়। করিম মোরানি এবং জোয়া মোরানির পাশপাশি প্রযোজকের ছোট মেয়ে সাজাও আক্রান্ত হন কোভিডে। শ্রীলঙ্কা থেকে ফেরার পর করোনায় আক্রান্ত হন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App