তামিম ও তাসকিন

তাসকিন নায়ক আর তামিম চাপাবাজ

আগের সংবাদ

ইউনাইটেড হাসপাতালে আগুন, ৪ সদস্যের তদন্ত কমিটি

পরের সংবাদ

বগুড়া‌য় বিষাক্ত মদপা‌নে দুই যুব‌কের মৃত্যু

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ২৮, ২০২০ , ১:০৮ অপরাহ্ণ

বগুড়া‌র ধুনট উপ‌জেলায় বিষাক্ত রেক‌টিফাইড স্পিরিট পা‌নে দুই যুব‌কের মৃত্যু হ‌য়ে‌ছে। বুধবার (২৮ মে) কা‌লেরপাড়া ইউ‌নিয়নের ইশ্বরঘাট গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে‌ছে।

মৃত দুইজন হ‌লেন- ইশ্বরঘাট গ্রা‌মের আব্দুর র‌শি‌দের ছে‌লে আল আ‌মিন (৩০) ও একই গ্রা‌মের হা‌ফিজুর রহমা‌নের ছে‌লে আব্দুল আ‌লিম (৩০)।

স্থানীয় সূ‌ত্রে জানা যায়, আল আমিন ও আব্দুল আ‌লিম বুধবার সকা‌লে ৩/৪জন বন্ধু‌র স‌ঙ্গে ঘুরত যায়। ঘুর‌তে গি‌য়ে তারা মদ হি‌সে‌বে রেক‌টিফাইড স্পি‌রিট পান ক‌রে। প‌রে দুপু‌রে তারা নিজ নিজ বা‌ড়ি‌তে ফি‌রে আ‌সে। বি‌কেল ৩টায় নি‌জেদের বা‌ড়ি‌তে অসুস্থ্য হ‌য়ে প‌রে আল আ‌মিন ও আব্দুল আ‌লিম। এক পর্যা‌য়ে বি‌কেল ৫টায় আল আমিন নিজ বা‌ড়ি‌তে মারা যায়। এ‌দি‌কে স্বজনরা অসুস্থ্য আব্দুল আ‌লিম‌কে ধুনট উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে আ‌সে। সেখা‌নে স্পি‌রিট পা‌নের তথ্য প্রকাশ ক‌রে আব্দুল আ‌লিম। প‌রে তার উন্নত চি‌কিৎসার জন্য আব্দুল আ‌লিম‌কে বগুড়ার শ‌জি‌মেক হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। সেখা‌নে চি‌কিৎসা‌ধীন অবস্থায় বৃহস্প‌তিবার ভোর রাত ৪টায় আব্দুল আ‌লিম মারা যায়।

উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের মে‌ডি‌কেল অ‌ফিসার ডা. গাজী মোহাম্মদ সালাহ উ‌দ্দিন জানান, রেক‌টিফাইড স্পি‌রিট পান ক‌রে অসুস্থ্য হ‌লে আব্দুল আ‌লিম‌কে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে আনা হয়। তা‌কে প্রাথ‌মিক চি‌কিৎসা দি‌য়ে উন্নত চি‌কিৎসার জন্য বগুড়া শ‌জি‌মেক হাসপাতা‌লে পাঠা‌নো হয়।

ধুনট থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) কৃপা সিন্ধু বালা জানান, খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে ঘটনার সত্যতা পে‌য়ে‌ছে। রেক‌টিফাইড স্পিরিট পান ক‌রে আল আমিন ও আব্দুর র‌শিদ না‌মের দুজ‌নের মৃত্যু হ‌য়ে‌ছে। ত‌বে মোট কতজন স্পিরিট পান ক‌রে‌ছি‌লো সেটা জানা যায়নি। আব্দুল আ‌লি‌মের মৃত‌দেহ ময়না তদন্ত করা হ‌চ্ছে।

এমএইচ