×

বিনোদন

বাইকে চড়ে গ্যাসপার্ডকে শ্রদ্ধা জানালেন আর্নল্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২০, ০৮:২৭ পিএম

আমেরিকান রেসলিং তারকা শাদ গ্যাসপার্ডের করুণ মৃত্যুতে শোক জানাচ্ছেন সব তারকারাই। শোক বইছে এমরিকান ডাব্লুডাব্লুই জগতে। সন্তানকে বাঁচিয়ে নিজে মৃত্যুকে বরণ করে নেয়া এই তারকার মৃত্যতে শোক জানালেন হলিউডের জনপ্রিয় অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার।

শাদ গ্যাসপার্ডকে উৎসর্গ নিজের নস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন আর্নল্ড শোয়ার্জনেগার। যে ছবিতে প্রয়াত তারকার ছবিকে ফুলে সজ্জিত করে তার পেছনে দাঁড়িয়ে আছেন তিনি। আর্নল্ড শোয়ার্জনেগার ছবিটির বর্ণনা দেন, শাদ গ্যাসপার্ডকে শ্রদ্ধা জানানোর সময় তিনি বাইকে চড়ে ছিলেন। ক্যাপশনে গ্যাসপার্ডকে কুস্তিতে 'নায়ক' হিসাবে আখ্যা দেন আর্নল্ড। ক্যাপশনে তিনি বলেন, শ্যাড গ্যাসপার্ড তার নিজের জীবনের পরিবর্তে ছেলের জীবন বাঁচিয়েছেন, তিনি চূড়ান্তভাবে নায়ক হয়েছেন।

লকডাউনে সমুদ্রসৈকত উন্মুক্ত করে দেয় ক্যালিফোর্নিয়া প্রশাসন। এতে ঘরবন্দি দশা থেকে রেহাই পেতে ছেলেকে নিয়ে ভেনিস সৈকতে ঘুরতে বেরিয়ে যান গ্যাসপার্ড। হঠাৎ এক ঢেউ এসে তীর থেকে প্রায় ৭৫ গজ দূরে ছিটকে নিয়ে যায় দুজনকেই।তাদের বাঁচাতে লাইফগার্ড ছুটে এলে গ্যাসপার্ড চিৎকার দিয়ে বলতে থাকেন– ‘আগে আমার ছেলেকে বাঁচাও, আমার ছেলেকে বাঁচাও।’ ‍দ্রুত ছেলে আরিয়াহকে উদ্ধার করে তীরে নিরাপদে রেখে এসে গ্যাসপার্ডকে বাঁচাতে লাইফগার্ড ফের ঝাঁপ দেন সমুদ্রে। কিন্তু ততক্ষণে ধরাছোঁয়ার অনেক দূরে চলে গেছেন গ্যাসপার্ড। ওই লাইফগার্ড জানান, তলিয়ে যাওয়ার আগমুহূর্তেও গ্যাসপার্ডের মুখে আকুতি ছিল– আমার ছেলেকে বাঁচাও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App