করোনায় সাবেক কাস্টমস ইন্সপেক্টরের মৃত্যু

আগের সংবাদ

আইসিসির কাছে সাকিবের জিজ্ঞাসা

পরের সংবাদ

হতাশায় জনপ্রিয় অভিনেত্রী প্রেক্ষা মেহতার আত্মহত্যা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ২৭, ২০২০ , ১:৫৩ অপরাহ্ণ

ইনস্টাগ্রামে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করলেন টেলিভিশন অভিনেত্রী প্রেক্ষা মেহতা। ত্র ২৫ বছর বয়সেই সব শেষ করে দিলেন প্রেক্ষা।

করোনা সংক্রমণের জেরে গোটা দেশ জুড়ে লকডাউন শুরু হওয়ার পর মুম্বই থেকে নিজের বাড়ি ইন্দোরে ফিরে যান প্রেক্ষা। সেখানেই পরিবারের সঙ্গে থাকছিলেন তিনি। বাড়িতে পৌঁছনোর পর এমন কী হয় যে তার জেরে আত্মহত্যা করতে হয় প্রেক্ষাকে!

জানা যাচ্ছে, লকডাউনের জেরে অন্য টেলি অভিনেতা, অভিনেত্রীদের মতো প্রেক্ষার কেরিয়ারেও ভাটা পড়ে। হাতে কাজ না থাকায় বিমর্ষ হয়ে পড়েন প্রেক্ষা। সেই সঙ্গে বন্ধুর সঙ্গে সম্পর্কেও ভাটা পড়ে তাঁর। এরপরই জীবনকে শেষ করে দেওয়ার মতো চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেন টেলিভিশনের এই প্রতিভাবান অভিনেত্রী।

লাল ইস্ক, মেরি দুর্গা, ক্রাইম পেট্রল-সহ বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় প্রেক্ষা মেহতাকে। তাঁর মৃত্য়ুর খবর ছড়িয়ে পড়েই ভেঙে পড়তে দেখা যায় অন্য অভিনেতাদের। করণ কুন্দ্রা থেকে সুরভি চন্দ কিংবা দিব্যা অগরওয়াল, প্রত্যেকে অবাক হয়ে যান। প্রেক্ষার সামনে যখন গোটা জীবন পড়ে রয়েছে, সেই সময় কীভাবে মাত্র ২৫-এ তিনি নিজের জীবনশেষ করে দেওয়ার মতো সিদ্ধান্ত নিতে পারেন বলে শোক প্রকাশ করেন করণ কুন্দ্রা। অর্জুন বিজলানিও শোক প্রকাশ করেন প্রেক্ষার মৃত্যুতে। সুরভি চন্দ বলেন, প্রেক্ষার মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তিনি।

অন্যদিকে দিব্যা অগরওয়াল বলেন, আত্মহত্যা সবকিছুর সমাধান হতে পারে না। জীবন কঠিন, তাই লড়াই করতে হবে বলেও মন্তব্য করেন দিব্যা। তবে এই প্রথম নয় যখন লকডাউনের জেরে অভিনেতারা আত্মহত্যা করলেন। এর আগে মনমীত গ্রেওয়ালও আত্মহত্যা করেন। শোনা যায়, লকডাউনের জেরে ফ্ল্যাটের ভাড়া বাকি পড়ে যায়। সবকিছু মিলিয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেন মনমীত।

এমএইচ