×

বিনোদন

স্যানিটাইজার ব্যবসায় নামলেন সালমান (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মে ২০২০, ০৫:৪০ পিএম

স্যানিটাইজার ব্যবসায় নামলেন সালমান (ভিডিও)

স্যানিটাইজার নিয়ে বিজ্ঞাপনে সালমান খান

লকডাউনের সময় কখনও নতুন গান, কখনও খাদ্য সামগ্রী দিয়ে শ্রমিকদের পাশে দাঁড়িয়ে ভক্তদের চমকে দিচ্ছেন সলমান খান। এবার কোভিড ১৯-এর লড়াইয়ে স্যানিটাইজার এনে নিজের ব্র্যান্ডের উদ্বোধন করলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় সলমান বলেন, ‘‘আমি আমার নতুন গ্রুমিং এবং পার্সোনাল কেয়ার ব্র্যান্ড ‘এফআরএসএইচ’ চালু করছি। এটা আপনার, আমার, আমাদের সবার ব্র্যান্ড, যা আপনাদের কাছে সেরা পণ্য নিয়ে আসবে। এখন সবচেয়ে জরুরি স্যানিটাইজার। তাই স্যানিটাইজার নিয়ে এলাম। এই স্যানিটাইজার এখন আপনারা আমার ব্র্যান্ডের ওয়েবসাইটে আর বেশ কিছু দিন পরে বিভিন্ন স্টোরেও পাবেন। এখন সুস্থ ও সচেতন থাকাই আমাদের সবচেয়ে বড় কাজ”।

এই সময়ে স্যানিটাইজারের চাহিদা তুঙ্গে। পরিস্থিতির বিচার করেই ডিওডোর‌্যান্ট আনার আগেই স্যানিটাইজার এনে সালমান নিঃসন্দেহে ছক্কা হাঁকালেন। ইদের সময়ই মুক্তি পাওয়ার কথা ছিল সলমনের নতুন ছবি ‘রাধে'। অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব' ছবির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ের কথা ছিল! করোনা বদলে দিয়েছে পুরো পরিস্থিতিই। সালমান অন্যভাবে ব্যবসার কথা ভাবছেন।

তিনি জানান, পরবর্তীকালে পারফিউম, ওয়াইপস নিয়ে আসবে এই সংস্থা। সোশ্যাল মিডিয়ায় সলমন যে ভিডিও পোস্ট করেন তাতে দেখা যায়, স্যানিটাইজারের গায়ে সলমানের ছবি। ৭২% শতাংশ অ্যালকোহল সমৃদ্ধ এই স্যানিটাইজারের ১০০ মিলি বোতলের দাম ৫০টাকা আর আর ৫০০ মিলিগ্রাম বোতলের দাম ২৫০ টাকা। সকলেই যাতে এই স্যানিটাইজার ব্যবহারের অভ্যাস করতে পারে সেই কথা মাথায় রেখেই সালমানের এই উদ্যোগ।

https://twitter.com/BeingSalmanKhan/status/1264569274267389953?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1264569274267389953&ref_url=https%3A%2F%2Fwww.anandabazar.com%2Fentertainment%2Fsalman-khan-s-eid-launch-is-a-sanitiser-brand-this-time-dgtl-1.1154375

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App